রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

ঘনিষ্ঠ দৃশ্যে আলিয়ার না, চিত্রনাট্যে পরিবর্তন আনছেন বানসালী

যোগাযোগ ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

করোনার জেরে প্রায় ৪ মাস ধরে বলিউড ইন্ডাস্ট্রি স্তব্ধ হয়ে ছিল। সম্প্রতি স্বাস্থ্যবিধি ও সকল নির্দেশনা মেনে শুটিংয়ের অনুমতি দিয়েছে মহারাষ্ট্র সরকার। আর তাতেই সিনেমা পাড়ায় তোড়জোড় শুরু হয়ে গেছে। এরই মধ্যে অনেকেই শুটিংয়ে ফিরেছেন। কিন্তু সবকিছু প্রস্তুত থাকার পরও কাজে ফিরতে পারেননি পরিচালক সঞ্জয়লীলা বানসালী।
তবে এবার শোনা যাচ্ছে, বানসালীর আসন্ন সিনেমা ‘গাঙ্গুবাই কাথিয়াওয়ারি’র কাজ খুব শিগগিরই শুরু করতে যাচ্ছেন তিনি। এজন্য মুম্বাইয়ের ফিল্ম সিটিতে বিশালাকৃতির সেটও তৈরী করে রেখেছেন তিনি। তবে সেটের অবস্থা খানিকটা নাজেহাল হয়ে পড়েছে।
‘গাঙ্গুবাই কাথিয়াওয়ারি’তে প্রধান চরিত্রে অভিনয় করছেন মহেশ কন্যা আলিয়া ভাট। এই সিনেমাতে বেশকিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের কথা ছিল তার। তবে বর্তমান সঙ্কটের কারণে সেসব অন্তরঙ্গতার দৃশ্যে অভিনয় করতে নারাজ নায়িকা। বিষয়টি তিনি বানসালীকেও জানিয়েছেন।
জানা গেছে, সিনেমার প্রধান নায়িকা ও সংক্রমণ এড়ানোর কথা মাথায় রেখে চিত্রনাট্যে পরিবর্তন আনতে যাচ্ছেন বানসালি। সবকিছু মিলিয়ে প্রেমের ও আলিয়ার ঘনিষ্ঠ দৃশ্যগুলো বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ‘পদ্মাবত’ খ্যাত এই নির্মাতা।
ভারতীয় লেখক হুসেন জায়দীর ‘মাফিয়া কুইন্স অব মুম্বাই’ থেকে নির্মিত হতে যাচ্ছে বানসালীর ‘গাঙ্গুবাই কাথিয়াওয়ারি’ সিনেমাটি। এতে আলিয়া ভাট ব্যতিক্রমী এক চরিত্রে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন। সিনেমাটিতে আলিয়ার বিপরীতে দেখা যাবে নবাগত শান্তনু মহেশ্বরীকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া