শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন

খোলা পোশাক নিয়ে কথা বলে সমালোচনার মুখে কঙ্গনা

বিনোদন ডেস্ক
আপডেট : শনিবার, ২৭ মে, ২০২৩
খোলা পোশাক নিয়ে কথা বলে সমালোচনার মুখে কঙ্গনা

বিনোদন ডেস্ক : 

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন বিষয় নিয়ে মন্তব্য করে প্রায়ই খবরের শিরোনাম হন কঙ্গনা রানাওয়াত। সেই নিয়ে একাধিকবার আইনি ঝামেলায়ও পড়তে হয়েছিল তাকে। কিন্তু তাতে কোনো ভয়-ডর নেই কঙ্গনার। ঠোঁটকাটা কঙ্গনা এবার একহাত দিলেন এক তরুণীকে। কঙ্গনার সেই মন্তব্য ঘিরে সমালোচনার ঝড়। ট্রোলের মুখেও পড়তে হচ্ছে এ নায়িকাকে। সম্প্রতি মন্দিরে এক তরুণীর খোলামেলা পোশাক পড়া নিয়ে মন্তব্য করে আবারও সমালোচনার মুখে পরেছেন অভিনেত্রী।

শর্টস পরে মন্দিরে যাওয়া এক তরুণীর সমালোচনা করেছেন কঙ্গনা। ক্রপ টপ এবং শর্টস পরে হিমাচলের বৈদনাথ মন্দিরে পৌঁছেছিলেন ওই তরুণী। পাশে দাঁড়ানো অপর এক তরুণীর পরনে জিনস আর গায়ে শাল জড়ানো। সেই ছবি শেয়ার করে এক ব্যক্তি লেখেন, এটা হিমাচলের বিখ্যাত শিব মন্দির বৈজনাথের দৃশ্য। বৈজনাথ মন্দিরে পৌঁছেছেন নাকি কোনো পাব বা নাইটক্লাবে গিয়েছেন? তা বোঝা দায়। এই ধরনের লোকজনকে কোনোভাবেই মন্দিরের ভেতর প্রবেশ করতে দেওয়া উচিত নয়। আমি এর তীব্র বিরোধিতা জানাচ্ছি। এসব দেখে আমার ভাবনাকে যদি ছোট বা সেকেলে বলা হয়, তাও আমি মেনে নিতে রাজি।

সেই টুইটের সঙ্গে সহমত পোষণ করে কঙ্গনা লেখেন, এগুলো পশ্চিমের পোশাক, যা ব্রিটিশরা তৈরি করেছে। একবার আমি ভ্যাটিকানে শর্টস, টি-শার্ট পরে গিয়েছিলাম। আমাকে পোশাক বদলাতে হোটেল ফিরতে হয়েছিল। রাতের পোশাক পরে এভাবে মন্দিরে এসেছে যে ভাঁড়গুলো তারা আদতে অলস আর খোঁড়া। আমি মনে করি এসব বোকাদের জন্য কঠোর নিয়ম থাকা উচিত।

হিমাচলের মেয়ে কঙ্গনা। সেই রাজ্যের মন্দিরের এমন ঘটনা দেখে স্তম্ভিত তিনি। প্রতিবাদের সুর চড়ানোয় অনেকেই পালটা আক্রমণ করেন কঙ্গনাকে। নেটিজেনদের অনেকেই খোলামেলা পোশাকে কঙ্গনার ছবি শেয়ার করতে থাকেন পোস্টের কমেন্ট বক্সে।

সময় পেলেই মন্দির দর্শনে বেরিয়ে পড়েন কঙ্গনা। মানালির এই কন্যা মাঝেমধ্যেই নিজের পূজা-অর্চনার ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেন। সম্প্রতি হরিদ্বারে হাজির হয়েছিলেন তিনি। গঙ্গার তীরে বসে মিষ্টি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী।

আপাতত ‘চন্দ্রমুখী ২’ নিয়ে ব্যস্ত কঙ্গনা। পি ভাসুর এই ছবি তামিল হরর কমেডি ‘চন্দ্রমুখী’র সিকুয়েল। যে ছবিতে অভিনয় করেছিলেন রজনীকান্ত এবং জ্য়োতিকা। চন্দ্রমুখী-তে রাজসভার দক্ষ নৃত্যশিল্পী হিসাবে দেখা যাবে কঙ্গনাকে।এছাড়াও তার হাতে রয়েছে ‘তেজাস’।

ইতিমধ্যেই নিজের প্রযোজনা সংস্থা মনিকর্ণিকা ফিল্মসের ব্যানারে তৈরি ‘ইর্মাজেন্সি’র শুটিং শেষ করেছেন কঙ্গনা। এই পিরিয়ড ছবিতে ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। এই ছবির পরিচালকের আসনেও রয়েছেন কঙ্গনা। ছবিতে কঙ্গনা ছাড়াও অভিনয় করেছেন অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমন এবং শ্রেয়াস তালপাড়ে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া