বুধবার, ২২ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশ ও জনগণের কল্যাণে কাজ করুন: বৌদ্ধ নেতাদের রাষ্ট্রপতি সাংবাদিকরা সহায়তা করলে আদালতে মামলা কমবে : প্রধান বিচারপতি গণতন্ত্রের জন্য যে দেশ স্বাধীন হয়েছে, সে দেশে এখন আর গণতন্ত্র নেই : শামসুজ্জামান দুদু লু এলেন, ভাবলাম সম্পর্ক ভালো করতে চায় কিন্তু নিশিরাতে স্যাংশন দিলো: কাদের ১ মিনিটের ‘ঝড়’ তুললেন মাহি টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচের আম্পায়ার বাংলাদেশি সৈকত অবাধ্য পর্যটক সামলাতে দেওয়াল তুলছে জাপান হিমালয়সহ পাহাড়-পর্বত রক্ষায় ঐক্যবদ্ধ হতে হবে: পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত স্মার্ট বাংলাদেশ গঠনে কারিগরি শিক্ষার বিকল্প নেই : স্পিকার নির্বাচনে জিতে দুধ দিয়ে গোসল করলেন চেয়ারম্যান!

খাটের নিচে রাখা দেড় লাখ ইয়াবাসহ গ্রেফতার নারী

কক্সবাজার জেলা প্রতিনিধি
আপডেট : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
খাটের নিচে রাখা দেড় লাখ ইয়াবাসহ গ্রেফতার নারী

কক্সবাজার জেলা প্রতিনিধি : 

কক্সবাজারের টেকনাফ সাবরাং ইউপির শাহপরীরদ্বীপে মাদক বিরোধী একটি অভিযান পরিচালনা করে দেড় লক্ষাধিক ইয়াবাসহ এক নারী মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৪ মে) সকাল সাড়ে ১০টার দিকে টেকনাফ উপজেলার সাবরাং ইউপির অন্তর্গত শাহপরীরদ্বীপ এলাকায় এ অভিযান চালানো হয়।

আটক নারী কারবারি শাহপরীরদ্বীপ ক্যাম্প পাড়া নামক এলাকার বাসিন্দা আব্দুল আমিনের স্ত্রী নুর ফাতেমা (২৬)।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো.আবু সালাম চৌধুরী আটকের তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব-১৫ কর্মরত গোয়েন্দা সদস্যদের তথ্য অনুযায়ী সাবরাং ইউপির শাহপরীর দ্বীপ ৯ নং ওয়ার্ড ক্যাম্প পাড়া এলাকার আব্দুল আমিনের বসত বাড়িতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করতে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সু-কৌশলে পালানোর সময় নুর ফাতেমা নামে এই নারী মাদক কারবারিকে আটক করা হয়। এরপর ধৃত নারীর স্বীকারোক্তিতে তার শয়ন কক্ষের খাটের নিচ থেকে অভিনব কায়দায় লুকিয়ে রাখা বস্তাবন্দি ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে নুর ফাতেমা জানায়, সে এবং তার স্বামী আব্দুল আমিনসহ কারবারীরা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ইয়াবার রমরমা ব্যবসা করে আসছে। তারা আইনশৃঙ্খলা বাহিনীর গতিবিধি পর্যবেক্ষণ করে টেকনাফ সীমান্তের বিভিন্ন পয়েন্ট ব্যবহারের মাধ্যমে ইয়াবার চালান দেশের অভ্যন্তরে নিয়ে এসে কয়েক দিনের জন্য নিজেদের হেফাজতে বিশেষ কায়দায় মজুত করতো। পরে তাদের সুবিধামতো মজুতকৃত মাদকের চালান স্থানীয় মাদক ব্যবসায়ী এবং কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করতো।

জব্দকৃত মাদকসহ আটক নুর ফাতেমাকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা মো. আবু সালাম চৌধুরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া