বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:২০ অপরাহ্ন

ক্যাটরিনা উষ্ণতা ছড়াচ্ছেন গোটা নেটদুনিয়ায়

বিনোদন প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
ক্যাটরিনা উষ্ণতা ছড়াচ্ছেন গোটা নেটদুনিয়ায়
ক্যাটরিনা কাইফ

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা। যেখানে সমুদ্রপাড়ে সাদা বিকিনিতে হট অবতারে পাওয়া গেল তাকে। লকডাউনের দিনে তিনি যে সমুদ্রপাড় খুব ভালোভাবেই মিস করছেন, সেটা ছবি শেয়ার করে বুঝিয়ে দিলেন ক্যাট।
বলিউডের হট ডিভা ক্যাটরিনা কাইফ। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সক্রিয় অভিনেত্রী। ভক্তদের কাছাকাছি থাকতে সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নানা ছবি ও ভিডিও শেয়ার করে নেন তিনি। যা হাতে পেয়ে দারুন খুশি হন ক্যাটরিনা ভক্তরাও।

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনার পোস্টটি প্রকাশ্যে আসতেই তা অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। এরই মধ্যে ছবিতে ১৬ লাখ লাইক এবং সাড়ে ১৩ হাজার মন্তব্য জমা পড়েছে। পোস্টের ঘরে নানা মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন ভক্ত-অনুরাগী। ক্যাটরিনার বিকিনি পড়া ছবিতে মন্তব্য করতে ভোলেননি প্রীতি জিনতাও। সত্যিই সমুদ্র সৈকতে যেন কয়েকগুন উষ্ণতা বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।
গেল কয়েকদিন আগেই সাদা ডেনিম প‍্যান্ট, হুডি ও স্নিকার্স পরে ক্যামেরা বন্দি হয়েছিলেন ক‍্যাটরিনা কাইফ। আর হাতে নিয়েছিলেন একটি ছাতা। ছবি দেখে স্পষ্টই বোঝা যাচ্ছিলো যে মুম্বাইয়ের বৃষ্টি বেশ উপভোগ করছেন চিকিনি চ্যামেলি।
প্রসঙ্গত, ক্যাটরিনা কাইফ অভিনীত সবশেষ সিনেমা ‘ভারত’। এতে বলিউড ভাইজান সামলাম খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন। এদিকে রোহিত শেঠির ‘সূর্যবংশী’র কাজ শেষ করেছেন তিনি। পুলিশি অ্যাকশন ঘরানোর এই সিনেমাতে দেখা যাবে অক্ষয় কুমার ও ক্যাটরিনাকে। শোনা যাচ্ছে, পরিস্থিতি স্বাভাবিক হলেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: