বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪২ অপরাহ্ন

কোয়ারেন্টিন ভেঙে প্রেমিকার সঙ্গে দেখা করায় এক মাসের জেল

যোগাযোগ ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
কোয়ারেন্টিন ভেঙে প্রেমিকার সঙ্গে দেখা করায় এক মাসের জেল
প্রতিকী ছবি

কোয়ারেন্টিন ভেঙে প্রেমিকার সাথে দেখা করায় জেলে যেতে হলো প্রেমিককে। ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার পার্থে। প্রেমিক যুবকের নাম ইউসুফ কারাকায়া।

প্রেমিকার জন্মদিন। না গেলে ঝামেলা, আর তাই কোয়ারেন্টিন ভেঙেই তার কাছে ছুটে গেলেন প্রেমিক! একবার নয়, বান্ধবীর সঙ্গে দেখা করতে গিয়ে তিন-তিনবার কোয়ারেন্টিনের নিয়ম ভেঙে বাইরে বেরোন। আর এর জন্য জেলে যেতে হয়েছে ওই যুবককে। প্রথমে ছয় মাস কারাদণ্ডের সাজা হলেও পরে তা কমিয়ে এক মাস করা হয়েছে।

জানা গেছে, অসুস্থ আত্মীয়কে দেখতে গত জুলাই মাসে সিডনি গিয়েছিলেন ইউসুফ কারাকায়া । সম্প্রতি ফেরেন পার্থে। করোনার আবহে নিয়মমাফিক তাকে একটি হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়।

আরও পড়ুন : ঘুড়ির টানে আকাশে উড়ে গেল তিন বছরের শিশু

প্রশাসনের পক্ষ থেকে বলা হয়, আগামী দুই সপ্তাহ পার্থের মেরকিউর হোটেলে থাকবেন ইউসুফ। কিন্তু প্রথম দিনেই কোয়ারেন্টিনের নিয়ম ভেঙে হোটেল থেকে পালান ইউসুফ। তাকে নিতে গাড়ি নিয়ে আসেন প্রেমিকা। ঘরের জানালা থেকে একটি মইয়ের সাহায্যে নিচে নামেন ইউসুফ।

তারপর গাড়িতে হোটেলের একেবারে নিকটেই অবস্থিত প্রেমিকার বাড়িতে চলে যান। পরদিনও একই কাণ্ড ঘটান। এমনকি হোটেলকর্মীরা মইটি সরিয়ে দিলে নতুন মই নিয়ে আসেন দুজনে।

শেষ পর্যন্ত তৃতীয় দিনে পুলিশে খবর দেয় হোটেল কর্তৃপক্ষ। এরপর পুলিশ ওই যুবকের প্রেমিকার বাড়িতে গিয়ে তাকে আটক করে। জেরায় ওই যুবক জানান, প্রেমিকার জন্মদিনে তাঁর সঙ্গে দেখা করতেই এসেছিলেন। না এলে ঝামেলা হতো, তাই নিয়ম ভেঙে এসেছেন তিনি। এর পরই তাঁকে ছয় মাসের সাজার কথা শোনানো হয়। যদিও পরে তা কমিয়ে এক মাস করে দেওয়া হয়েছে।

সূত্র : এবিসি নিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: