মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৩৫ পূর্বাহ্ন

কোহলি-আনুশকাকে নিয়ে গাভাস্কারের মন্তব্যে তোলপাড়!

যোগাযোগ ডেস্ক
আপডেট : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
কোহলি-আনুশকাকে নিয়ে গাভাস্কারের মন্তব্যে তোলপাড়!
কোহলি ও আনুশকা

কোহলি মাঠে খারাপ খেললেই আনুশকাকে দোষারোপ করা নতুন কিছু নয়। কিন্তু সুনীল গাভাস্কারের মতো ব্যক্তিও এই কাণ্ড করবেন! আইপিএলের ম্যাচে গাভাস্কার ধারাভাষ্য দিচ্ছিলেন। কোহলি বর্তমান বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার হলেও বৃহস্পতিবার বেঙ্গালুরুকে সামনে থেকে নেতৃত্ব দিতে পারেননি।

ক্যাচ ছাড়ার পাশাপাশি ব্যাট হাতেও ব্যর্থ হয়েছেন। কোহলি কাল রান তাড়া করতে নেমে ৫ বলে ১ রানে আউট হওয়ার পর তাকে নিয়ে গাভাস্কার বলেন, ‘লকডাউনের সময় সে শুধু আনুশকার বোলিং সামলেছে।’

আনুশকা

লোকেশ রাহুলের তিন অংকের বিধ্বংসী ইনিংসে কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে বৃহস্পতিবার হেরে গেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এর পেছনে অন্যতম দায় আরসিবি অধিনায়ক বিরাট কোহলির। কারণ, রাহুলের দুটি ক্যাচ তিনি ছেড়েছেন। অবশ্য ম্যাচ শেষে নিজের দায়ও স্বীকার করেছেন কোহলি।

আরও পড়ুন : ‘নায়িকারাই শুধু মাদকাসক্ত নায়করা কি তুলসীপাতা’

তবে কোহলি এবং তার স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে একটি মন্তব্য করে বিতর্কের মুখে পড়েছেন ভারতের ক্রিকেট কিংবদন্তি সুনীল গাভাস্কার।

এরপরেই সোশ্যাল সাইটে গাভাস্কারকে তুলোধুনো করতে শুরু করেন ক্রিকেটপ্রেমীরা। তারা আইপিএলে ধারাভাষ্যকারদের তালিকা থেকে গাভাস্কারকে ছেঁটে ফেলার দাবি তুলেছেন। তবে গাভাস্কার এখানেই থামেননি।

তিনি কোহলির নেতৃত্বের সমালোচনা করে আরও বলেছেন, ‘শেষ ৪ ওভারে বিরাটের কৌশলের সমালোচনা করতেই হবে। শেষ ৪ ওভারে ৭৪ রান উঠেছে। বোলারদের দেখেও বিস্ময়ের কিছু নেই। ভেবেছিলাম শেষ ৪ ওভারে ৫০ রানের মতো হবে। কিন্তু ৭৪ রান অনেক বেশি।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: