মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:৫৯ অপরাহ্ন

কোরিয়াকে উড়িয়ে দিতে মাঠে নামবেন নেইমার!

স্পোর্টস ডেস্ক
আপডেট : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
কোরিয়াকে উড়িয়ে দিতে মাঠে নামবেন নেইমার!
কোরিয়াকে উড়িয়ে দিতে মাঠে নামবেন নেইমার!

ব্রাজিল ভক্তদের জন্য স্বস্তির খবর। ইনজুরি সামলে উঠেছেন দলটির সেরা তারকা নেইমার। সবকিছু ঠিক থাকলে সোমবারই মাঠে নামবেন এই তারকা ফরোয়ার্ড। দক্ষিণ কোরিয়াকে উড়িয়ে কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে যেতে চায় ব্রাজিল। আর সেই মিশনে মাঠে নামতে প্রস্তুত নেইমার।

এবারের বিশ্বকাপে ব্রাজিলের প্রথম ম্যাচেই সার্বিয়ার বিপক্ষে বিপাকে পড়েন তিনি। ডান পায়ের গোড়ালিতে আঘাত পান নেইমার। তারপর সেই যে মাঠের বাইরে এখনো তাকে নিয়ে শঙ্কার অন্ত নেই। গ্রুপ পর্বের দুই ম্যাচেই ছিলেন মাঠের বাইরে। এখন খোদ নেইমারই ব্রাজিলের শেষ ষোলো ম্যাচের আগে জানিয়ে দিলেন, তিনি এখন ভালো আছেন।

সংবাদ সম্মেলনে অধিনায়ক থিয়াগো সিলভাও এনিয়ে মুখ খুললেন। প্রশ্ন ছিল নেইমার খেলার জন্য ফিট? ব্রাজিলিয়ান ফুটবলারটি উত্তর দিলেন এক শব্দে, ‘হ্যাঁ’।

সোমবার বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় মাঠের লড়াই। স্টেডিয়াম ৯৭৪-এ এই লড়াইয়ের আগে ব্রাজিল কোচ তিতেও শোনালেন আশার কথা। কোরিয়া চ্যালেঞ্জের আগে বললেন, ‘রোববার বিকেলে অনুশীলন করেছে ও। যদি সে ভালো থাকে, খেলবে। আমি এমন কোনও তথ্য দিতে চাই না যা সত্যি নয়। যদি সবকিছু ঠিক থাকে, তাহলে খেলবে নেইমার।’

কিছুটা রহস্য তো থাকল। তবে ব্রাজিল দলটাই এখন ইনজুরির কবলে দিশেহারা। গ্যাব্রিয়েল জেসুস ছিটকেই গেছেন গোটা বিশ্বকাপ থেকে। দানিলোও শঙ্কায়। এখন যদি সেরা তারকা নেইমার সেরে উঠেন, তবেই রক্ষা। ব্রাজিল দলের ডাক্তার রদ্রিগো ল্যাসমার শোনালেন আশার কথা, ‘দেখুন, নেইমারের ব্যাপারে ভাবার সময় আমাদের হাতে আছে। ওর ভালো সম্ভাবনা আছে।’

নেইমার শেষ অব্দি দক্ষিণ কোরিয়ার বিপক্ষে নকআউটের ম্যাচে সোমবার খেলেন কীনা তা নিশ্চিত হওয়ার জন্য অপেক্ষা করতেই হচ্ছে। কারণ সবকিছু দেখেই ম্যাচের ঘণ্টাখানেক আগে সিদ্ধান্ত জানাবে ব্রাজিল দলের মেডিক্যাল টিম। তবে গুঞ্জন উড়ছে মাঠে নামতে নাকি দেরি সইছে না নেইমারের। কোরিয়াকে উড়িয়ে ব্রাজিলকে শেষ আটে নিয়ে যেতে চান তিনি!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: