বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

কুমিল্লায় বাকিতে সিগারেট না দেওয়ায় ছুরিকাঘাতে দোকানিকে হত্যার অভিযোগ

কুমিল্লা জেলা প্রতিনিধি
আপডেট : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
কুমিল্লায় বাকিতে সিগারেট না দেওয়ায় ছুরিকাঘাতে দোকানিকে হত্যার অভিযোগ

কুমিল্লা জেলা প্রতিনিধি : 

কুমিল্লার তিতাস উপজেলায় সিগারেট বাকী না দেওয়ায় দোকানীকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে উপজেলা কানাইনগর গ্রামের ভূইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত দোকানী কানাইনগর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে মো.মানিক মিয়া(৩৬)। নিহত মানিক তিন ছেলের জনক ছিলেন। তারা পাঁচ ও ভাই দুই বোন। তিনি মা-বাবা ও তার স্ত্রী-সন্তান নিয়ে গ্রামের বাড়ি থাকতেন। দোকান চালাতেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, প্রতিবেশী নায়েব আলীর ছেলে বাহাউদ্দীন বাকীতে সিগারেট চায় এসময় দোকানী মানিক সিগারেট নাই বলে জানালে বাহাউদ্দীন কথা কাটাকাটির এক পর্যায়ে বাহাউদ্দীন দোকানে প্রবেশ করে দোকানীকে মারধর করতে গিয়ে হাতাহাতির এক পর্যায় বাহাউদ্দীন নাকে আঘাত পায় এবং রক্ত ঝরে। রক্তাক্ত অবস্থায় বাহাউদ্দিন বাড়ি গেলে তার বড় ভাই জালালসহ ৩/৪ জন মিলে ধারালো ছুরি দোকানী মানিক মিয়াকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে এসময় মানিকের ডাকচিৎকার শুনে স্বজনরা দৌড়ে এসে মানিকে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরন করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মানিককে মৃত ঘোষণা করেন।

নিহত মানিকের চাচী রাজ মোহন বলেন, দুপুরে বাহাউদ্দীন মানিকের দোকানে এসে বাকীতে সিগারেট চায়,তখন মানিক বলেছে সিগারেট নাই, এতে বাহাউদ্দীন ক্ষিপ্ত হয়ে দোকানে ঢুকে মানিককে মারধর করে এসময় বাহাউদ্দীন নাকে আঘাত পেয়ে দৌড়ে বাড়িতে গিয়ে তার ভাইদের সাথে নিয়ে ধারালো ছুরি নিয়ে এসে মানিককে গাই মেরে ফেলে। আমরা খুনিদের বিচার চাই। এবিষয়ে জানতে অভিযুক্তদের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি ঘর তালা দিয়ে সবাই পালিয়ে গেছে।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কাঞ্চন কান্তি দাস বলেন,আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং অভিযুক্তদের আটক করতে আমাদের একাধিক টিম কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া