শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন

কলকাতায় ‘উরাধুরা’ গানে নেচে মাত করলেন শাকিব-মিমি

বিনোদন ডেস্ক
আপডেট : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
কলকাতায় ‘উরাধুরা’ গানে নেচে মাত করলেন শাকিব-মিমি

বিনোদন ডেস্ক : 

বাংলাদেশসহ বিশ্বের ১৫ দেশের প্রেক্ষাগৃহে মুক্তির পর ভারতে মুক্তি পেয়েছে শাকিব খান ও মিমি চক্রবর্তী অভিনীত রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘তুফান’। তাই তো সিনেমাটি মুক্তির আগেই বৃহস্পতিবার সন্ধ্যায় জমে উঠলো টালিগঞ্জ। এদিন কলকাতায় সিনেমার প্রচারে দেখা গেছে তুফানি নায়ক শাকিব খান ও মিমি চক্রবর্তীকে। সেখানে ‘তুফান’র প্রিমিয়ার শো-এর আগে ‘দুষ্টু কোকিল’ ও ‘লাগে উরাধুরা’ গানে নাচলেন এই জুটি। যার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল।

ভিডিওতে দেখা যায়, প্রিমিয়ার শো-এর আগে সংবাদ সম্মেলনে যোগ দিতে কনফারেন্স রুমে প্রবেশ করেন শাকিব ও মিমি ও রায়হান রাফী। এ সময় তাদের স্বাগত জানানো হয়। কনফারেন্স রুমে উপস্থিত সকলকেও শুভেচ্ছা জানান তারা। তখন ‘তুফান’ সিনেমার দুষ্টু কোকিল গানটি বাজছিল। গানটির তালে তালে এ সময় দুষ্টু কোকিলের স্টেপ এ নাচতে থাকেন মিমি চক্রবর্তী। এরপর পরিচয় পর্ব শেষ হলে শুরু হয় ফটোসেশন। এ সময় শাকিব-মিমি যুগলবন্দি হয়ে পোজ দেন ক্যামেরায়। এরপর সিনেমাটির প্রচারের মূল কার্যক্রম শুরু হয়, একে একে নিজেদের বক্তব্য তুলে ধরেন শাকিব-মিমিরা।

প্রেস মিটে পর্যায়ক্রমে কথা শুরু করেন রায়হান রাফী। এরপর মিমি চক্রবর্তী এবং শেষে শাকিব খান তাদের প্রচারমূলক বক্তব্য সম্পন্ন করেন।

তাদের সকলের বক্তব্য শেষ হওয়ার পর সাংবাদিকদের সাথে আলাপের পর্ব শুরু হয়। এ সময় উপস্থিত একজন সাংবাদিক মিমি চক্রবর্তীকে নাচের পারফর্ম দেখানোর জন্য অনুরোধ করেন। এতে রাজিও হয়ে যান মিমি। কিন্তু সাথে শর্ত জুড়ে দেন অভিনেত্রী। মিমি বলেন, ‘আমি রাজি, ডান্স পারফরমেন্স হবে; কিন্তু আপনাদেরকেও নাচতে হবে, আপনারা রেডি? তাহলে আমিও রেডি।’

এরপর বাজিয়ে দেওয়া হয় তুফান সিনেমার টাইটেল সং ‘লাগে উরাধুরা’। নাচের প্রস্ততি নেন শাকিব-মিমি। গানটি শুরু হতেই ডান্স স্টেপ নিতে শুরু করেন মিমি। এ সময় মিমির দিকে তাকিয়ে নাচতে শুরু করেন শাকিব।

শাকিব-মিমি জুটির এই নাচ দেখে অত্যন্ত আনন্দিত হন উপস্থিত সাংবাদিকসহ সকলেই। গানের সঙ্গে গলাও মেলান তারা।

উল্লেখ্য, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে ‘তুফান’ সিনেমা। যেখানে উঠে এসেছে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে গেছে তুফানের গল্প।

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। শাকিব খান, মিমি চক্রবর্তী ছাড়াও এই সিনেমায় অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া