রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

করোনায় আর্থিক সঙ্কটে সালমানের নায়িকা জেরিন খান

বিনোদন ডেস্ক
আপডেট : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
করোনার আর্থিক সঙ্কটে সালমানের নায়িকা জেরিন খান
সংগৃহিত ছবি

করোনার আর্থিক সঙ্কটে আছেন সালমানের নায়িকা জেরিন খান। লকডাউনের জেরে কোয়ারেন্টিনে আছেন জেরিন খান। কিন্তু শুটিং বন্ধ থাকায় আর্থিক সঙ্কটে দিন যাপন করছেন এই অভিনেত্রী।
২০১০ সালে সালমান খানের হাত ধরে ‘বীর’ সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু করেন জেরিন খান। তারপর বেশকিছু সিনেমাতে অভিনয় করেছেন তিনি। কিন্তু বি টাউনে নিজের কাঙ্ক্ষিত অবস্থান তৈরী করতে পারেননি তিনি। তার কারণও খোলাসা করেছেন এই চিত্রতারকা নিজেই।
এক সাক্ষাৎকারে জেরিন খান বলেন, আমি নিজেকে অভিনয়শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। কিন্তু সবসময়ই আমাকে আবেদনময়ী ও গ্ল্যামার্স চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হতো। যার কারণে সেই প্রস্তাবগুলো আমাকে ফিরিয়ে দিতে হয়েছে। আমি নিজের ইমেজ থেকে বেরিয়ে আসতে চাই।
লকডাউনের জেরে কোয়ারেন্টিনে আছেন জেরিন খান। কিন্তু শুটিং বন্ধ থাকায় আর্থিক সঙ্কটে দিন যাপন করছেন অভিনেত্রী।
তার কথায়, আমার বাসায় শুধু আমিই উপার্জন করি। শুটিং বন্ধ হওয়াতে আমার জমানো অর্থ শেষের দিকে। বসে খাওয়ার মতো কোনো সুযোগ নেই। সেকারণে খুব শিগগিরই কাজে ফিরতে হবে আমার।’
চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি আইটেম গানেও পারফর্ম করেছেন জেরিন খান। এবার তাকে ওয়েব সিরিজে দেখা যাবে।
এ প্রসঙ্গে জেরিন বলেন, আমি অনেকবার ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। কিন্তু সেসময় অভিনয় করিনি। ভালো চরিত্রের অপেক্ষায় ছিলাম। যেন নিজেকে মেলে ধরতে পারি। আর সেকারণেই এবার প্রথমবারের ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছি।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: