রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন

ওয়েব সিরিজ মানেই কি কাপড় খুলতে হবে?

বিনোদন প্রতিবেদক
আপডেট : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
ওয়েব সিরিজ মানেই কি কাপড় খুলতে হবে?
ফারিয়া

ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয় উঠছে। করোনার মধ্যে ওয়েব সিরিজ বেশ আলোচিত হয়েছে। যদিও ওয়েব সিরিজ নিয়ে অনেক বিতর্ক সৃষ্টি হয়েছে। তা হলো ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্য দেখানো হয় যা সপরিবারের দেখা যায় না। অবশ্য নির্মাতাদের যুক্তি হলো, ওয়েব সিরিজ মানুষ সপরিবারের দেখে না।

এটা মূলত মোবাইলেই দেখেন সবাই। এ কারণে গল্পের প্রয়োজনে কিছু দৃশ্য দেখানো যেতেই পারে। এ নিয়ে পক্ষে-বিপক্ষে অনেক যুক্তি আছে।

চলতি প্রজন্মের জনপ্রিয় মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন। সম্প্রতি একটি ওয়েব সিরিজে কাজের প্রস্তাব পেয়েছেন তিনি। কিন্তু এই ওয়েব সিরিজের স্ক্রিপ্ট নিয়ে রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন ফারিয়া।

আরও পড়ুন : ‘হোটেল ট্রান্সিলভেনিয়া’ সিনেমায় সেলেনা গোমেজ

তিনি স্ক্রিপ্টটির দুটি অংশ পোস্ট করে লিখেন, একটা ওয়েব সিরিজের অফার পেয়েছি। সকাল থেকে খুব মনোযোগ দিয়ে চিত্রনাট্য পড়ছিলাম। মনে যদিও একটা নেগেটিভ চিন্তা ছিলো আগে থেকেই। ভাবছিলাম ওয়েব সিরিজের নামে এখন যা হচ্ছে অন্তত এটা যেন এমন না হয়। কিন্তু দেখলাম এটা আরো অনেক বেশি নোংরা।

স্ক্রিপ্ট এর ভাষা দেখে আমার মাথা ঘুরছে। এই অবস্থা কেন আমাদের দেশে? ওয়েব সিরিজ মানেই কি কাপড় খুলতে হবে? নষ্টামি-নোংরামি করতে হবে। এসব এলাউ কিভাবে করে! লিগ্যাল অ্যাকশন কেন নেয়না এদের বিরুদ্ধে? আমার আসলেই মাথা ঘুরছে। আইসব্যাগ দিতে হবে। হবে না, এসব আমাকে দিয়ে হবে না। ড্রাগ, প্রস্টিটিউশন, সেক্স এ ভরপুর চিত্রনাট্য!পুরো স্ক্রিপ্ট দেয়া সম্ভব না, শুধু দুইটা অংশই দিলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: