বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

ওটিটিতে আসছে ‘রাজকুমার’

বিনোদন ডেস্ক
আপডেট : সোমবার, ২৭ মে, ২০২৪
ওটিটিতে আসছে ‘রাজকুমার’

বিনোদন ডেস্ক : 

সবশেষ ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল হিমেল আশরাফ পরিচালিত সিনেমা রাজকুমার। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। তার বিপরীতে অভিনয় করেছিলেন কোটনি কফি নামের এক বিদেশী নায়িকা। মুক্তির পর ছবিটি বেশ সাড়াও ফেলেছিল।

মুক্তির পর দেশজুড়ে বেশ ভালো সাড়া ফেলে সিনেমাটি। দেশের পর এটি যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, আরব আমিরাতসহ বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে। এবার সিনেমাটি আসছে ওটিটি প্লাটফর্মে। শিগগিরই ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-তে। এরই মধ্যে ছবির প্রযোজক আরশাদ আদনানের সঙ্গে চুক্তি সেরেছে বঙ্গ কর্তৃপক্ষ।

এ প্রসঙ্গে বঙ্গ’র প্রধান কনটেন্ট কর্মকর্তা মুশফিকুর রহমান মঞ্জু বলেন, রোজার ঈদে “রাজকুমার” সবচেয়ে ভালো ব্যবসা করেছে। দর্শকও ছবিটি নিয়ে আগ্রহী। বহু দর্শক অনলাইনে ছবিটি দেখার জন্য মুখিয়ে আছে। এজন্য ছবির প্রযোজকের সঙ্গে যোগাযোগ করি। দুই পক্ষের সমঝোতার মাধ্যমে চুক্তি হয়েছে।

কবে নাগাদ ওটিটির পর্দায় দেখা যাবে ‘রাজকুমার’, তা এখনই খোলাসা করেননি সংশ্লিষ্টরা। ধারণা করা হচ্ছে, আসন্ন ঈদুল আজহা অন্তর্জালে আসতে পারে এটি।

উল্লেখ্য, বাংলাদেশ ও আমেরিকায় বিশাল আয়োজনে হয়েছে ‘রাজকুমার’র শুটিং। এতে শাকিব খানের নায়িকা মার্কিন যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি। এছাড়াও আছেন তারিক আনাম খান, মাহিয়া মাহি, দিলারা জামান, ডা. এজাজ, ফারুক আহমেদ, এরফান মৃধা শিবলু প্রমুখ। এক তরুণের আমেরিকা যাওয়ার জার্নি এবং তার প্রেম ও পরিবারের প্রতি আবেগের গল্প উঠে এসেছে এই সিনেমাতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া