শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৭:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
৮ লাখ টাকা দামের হীরা-মণি-মুক্তাখচিত মাস্ক নেপোলির সবাই ম্যারাডোনা ইউরোপা লীগের ম্যাচে! লাখ লাখ ভক্তের চোখের জলে চিরনিদ্রায় শায়িত ম্যারাডোনা চলে গেলেন বরেণ্য নাট্যব্যক্তিত্ব আলী যাকের আর্জেন্টিনার পতাকায় ১০ নম্বর জার্সিতে ম্যারাডেনা মাস্কের দামেও দ্বিতীয় ঢেউ মৃত্যুর আগে ম্যারাডোনা ১২ ঘণ্টা চিকিৎসা পাননি ম্যারাডোনার ময়নাতদন্ত রিপোর্টে যা আছে নেহা-রোহনের বিয়ের পর প্রথম ঘনিষ্ঠ ভিডিও প্রকাশ বাংলাদেশ রেলওয়ের নিয়োগ বিধি গেজেট প্রকাশ ম্যারাডোনার শেষ কথা: ‘মে সিয়েন্তো মাল’ জন্মদিনে বন্ধুকে ডেকে নিয়ে নদীতে ফেলে হত্যা! কিংবদন্তি ম্যারাডোনার ইতিহাস সেরা ৫ গোল! (ভিডিও) ম্যারাডোনার ক্রীড়া নৈপুণ্য খেলোয়াদের অনুপ্রেরণা জোগাবে করোনা আক্রান্ত বাবার জন্য এয়ার অ্যাম্বুলেন্স পাননি মেয়ে হাসপাতাল ছাড়তে চেয়েছিলেন ম্যারাডোনা কমলাপুর রেল স্টেশন ভবন ভাঙার সিদ্ধান্ত ফুটবলের কিংবদন্তি ম্যারাডোনা মারা গেছেন বিএনপি সরকারকে নামাতে গিয়ে রশি ছিঁড়ে পড়ে গেছে ডোনাল্ড ট্রাম্পের বিভ্রান্তিকর টুইট!

ঐশ্বরিয়াকে বাদ দিয়ে রানীকেই বেছে নিলেন শাহরুখ খান!

বিনোদন ডেস্ক
আপডেট : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
ঐশ্বরিয়াকে বাদ দিয়ে রানীকেই বেছে নিলেন শাহরুখ খান!
শাহরুখ ও কাজল

হঠাৎ করেই বলিউডের হার্টথ্রব নায়িকা ঐশ^রিয়াকে সিনেমা থেকে বাদ দিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। শাহরুখের পরামর্শে ঐশ^রিয়ার পরিবর্তে রানী মুখার্জিকে নিয়েছেন সিনেমাটির পরিচালক। এতে রানী খুশি হলেও ঐশ^রিয়া ব্যাথিত হয়েছেন। বিষয়টি বেশ আলোচিত বলিউডে।

সালমান খান ও ঐশ্বরিয়া রাইয়ের প্রেমকাহিনি বলিউডের ঘাসে-বাতাসে লেগে আছে। কোনোদিনই হয়তো এই দুই তারকার সম্পর্কের গল্প-রূপকথার রোমাঞ্চ পুরনো হবে না। একদিন যে দুজন ছিলেন দুজনের নয়নমনি সে তারাই আজ কেউ কারোর মুখ দেখেন না।

ঐশ্বরিয়াকে বাদ দিয়ে রানীকেই বেছে নিলেন শাহরুখ খান!

ঐশ্বরিয়া

তবে তাদের সম্পর্কের এই বৈরিতায় ক্ষতিটা শুধু তাদের দুজনের হয়নি। তার প্রভাব পড়েছে আরো অনেক অনেকের উপর। ক্ষতি হয়েছে আদতে বলিউডেরই। যেমন বেশ জনপ্রিয় জুটি সালমান-ঐশ্বরিয়াকে মিস করেছে হিন্দি সিনেমার দর্শক।

এমনকি শাহরুখ-ঐশ্বরিয়া জুটি ভক্তরাও বঞ্চিত হয়েছেন একটি সিনেমা থেকে। ভারতীয় এক প্রতিবেদন প্রকাশ করেছে, ব্রেকাপের আগে আগে দুজনের মধ্যে মনোমালিন্য যখন ডালপালা মেলছিলো তখন ঐশ্বরিয়া চুক্তিবদ্ধ হয়েছিলেন শাহরুখ খানের সুপারহিট ‘চলতে চলতে’ সিনেমায়। শুটিংও শুরু করেছিলেন অ্যাশ।

আরও পড়ুন : সোশ্যাল মিডিয়ায় ভিন্নরুপে সোনাক্ষী সিনহা!

কিন্তু একদিন ছবির সেটে গিয়েই ঝামেলা শুরু করেন সালমান। এতে খুব বিরক্ত হন শাহরুখ। রেগে গিয়ে ঐশ্বরিয়াকে বাদই দিয়ে দেন তিনি। তার পরামর্শেই পরে রানি মুখার্জিকে নায়িকা হিসেবে বেছে নিয়েছিলেন পরিচালক। শাহরুখের এই আকস্মিক সিদ্ধান্তে রানি খুশি হলেও ব্যথিত হয়েছিলেন ঐশ্বরিয়া।

সালমানের সঙ্গে বিচ্ছেদের পর এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া বলেছিলেন, শাহরুখের সঙ্গে তাকে সন্দেহ করতেন সালমান। সেই সন্দেহ করেই ওই ছবির সেটে গিয়ে অশান্তি করেছিলেন। আর সেটা শাহরুখকে বিব্রত ও বিরক্ত করেছিলো। শাহরুখ থেকে অভিষেক, প্রায় প্রত্যককে নিয়েই ঐশ্বরিয়াকে সন্দেহ করতেন প্রাক্তন প্রেমিক সালমান।

শুধু তাই নয়, এসব সন্দেহের জেরে রেগে গিয়ে অ্যাশের গায়ে বেশ কয়েকবার নাকি সালমান হাতও তুলেছিলেন। যদিও সালমান এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছিলেন। তার কথায়, তিনি আবেগপ্রবণ হয়ে নিজেকে আঘাত করলেও অন্য কাউকে কোনোদিন আঘাত করেননি।

‘মহব্বতে’, ‘দেবদাস’-এর মতো সফল ছবিগুলোর জুটি শাহরুখ-ঐশ্বরিয়ার জনপ্রিয়তা এখনো আকাশ ছোঁয়া। অনেকেই আক্ষেপ করেন এই দুই তারকা খুব বেশি ছবিতে জুটি হননি বলে। সেখানে ‘চলতে চলতে’ থেকে ঐশ্বরিয়ার বাদ পড়ার খবর নিশ্চয়ই সেই আক্ষেপের বেদনাটা বাড়িয়ে দেবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: