বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৩:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
করোনায় আক্রান্ত মাশরাফির ছেলে-মেয়ে করোনায় লকডাউনের পথে ইউরোপ করোনার দ্বিতীয় ঢেউয়ের শঙ্কা বাড়ছে বঙ্গোপসাগরে ডুবন্ত জাহাজ থেকে ১৪ নাবিক উদ্ধার এই শহরের বাসিন্দা মাত্র দুজন : তবুও মানছেন স্বাস্থ্যবিধি ঢাকা-রোম বিমানের বিশেষ ফ্লাইট ২৮ অক্টোবর সমুদ্র সৈকতে সাকি গার্লের উষ্ণ নাচে ভাইরাল নোরা ফাতেহি ঝুঁকি নিয়ে দায়িত্ব পালনে করোনায় আক্রান্ত তথ্যমন্ত্রী বুধবার থেকে খুচরা পর্যায়ে আলুর কেজি ৩৫ টাকা বেতনে সংসার চলে না: ব্রিটিশ প্রধানমন্ত্রী পদত্যাগ করতে যাচ্ছেন মেয়াদোত্তীর্ণ ঝুঁকিপূর্ণ ১৫ হাজার অটোরিকশা চলছে ঢাকায় সম্রাটের মুক্তি চেয়ে আদালতপাড়ায় কর্মীদের বিক্ষোভ শ্যালিকাকে ধর্ষণ: কোটিপতি দুলাভাইয়ের উত্থান নিয়ে প্রশ্ন বাবার ভোট পাহারা দিতে গিয়ে ট্রেনে কাটা পড়ল ছেলে শুল্কমুক্ত গাড়ি বিক্রি করা যাবে না পাঁচ বছর আগে ৩২ দিনে করোনায় এক কোটি সংক্রমিত নারায়ণগঞ্জে বিএনপির মাহফিলে হামলার অভিযোগ মেক্সিকো সীমান্তে পৃথিবীর দীর্ঘতম সুড়ঙ্গের সন্ধান বিএনপি নেতা রিজভীর শারীরিক অবস্থার উন্নতি দীপিকা-আলিয়া একসঙ্গে সঞ্জয় লীলার বৈজু বাওরা’ ছবিতে

এমপি ইসরাফিল আলমের রুহের মাগফিরাত কামনায় সড়ক পরিবহণ শ্রমিক লীগের মিলাদ ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
এমপি ইসরাফিল স্মরণে দোয়া মাহফিল

জাতীয় শ্রমিক লীগ অবিভক্ত ঢাকা মহানগরের সাবেক সাধারণ সম্পাদক নওগাঁ-৬ আসনের এমপি মরহুম মো. ইসরাফিল আলম’র স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বুধবার (২৯ জুলাই) বাদ আছর স্বাস্থ্যবিধি মেনে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন গুলিস্তান পীর ইয়ামিনী জামে মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মাওলানা এমদাদুল হক।

সংগঠনের সভাপতি মোহাম্মদ হানিফ খোকনের সভাপতিত্বে ২৫, বঙ্গবন্ধু এভিনিউ (২য় তলা) কার্যালয়ে অনুষ্ঠিত এ মাহফিলে মরহুম শ্রমিক লীগ নেতা মো. ইসরাফিল আলমের কর্মজীবন নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন নেতৃবৃন্দ।

আরো পড়ুন : হানিফ খোকনকে হুমকী : যাত্রাবাড়ীর গ্যারেজ মালিক বাবুলের বিরুদ্ধে জিডি

দোয়া পূর্ব এক সংক্ষিপ্ত বক্তব্যে সংগঠনের সাধারণ সম্পাদক মো. ইনসুর আলী মরহুম মো. ইসরাফিল আলম এমপি’র পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, রাজনৈতিক জীবনে তিনি শোষিত-নির্যাতিত শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে নিরলসভাবে কাজ করে গেছেন। তিনি সংসদে খেটে খাওয়া মানুষের দুঃখ, দূর্দশার কথা বলতেন। তার মৃত্যুতে শ্রমিক রাজনীতির অঙ্গনে এক অপুরণীয় শূণ্যতার সৃষ্টি হল।

এসময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম-সম্পাদক আর.এ. জামান, প্রচার সম্পাদক মো. ইরফান করিম, দপ্তর সম্পাদক মো. আশরাফুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক মো. সাইদুর রহমান রাজা, শিক্ষা বিষয়ক সম্পাদক মোল্লা সাইদুর রহমান, সদস্য মো. হাসেম গাজী, জাতীয় কমিটির সদস্য মো. সায়েম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: