মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন

এভ্রিলের বিকিনি পড়া ছবি ভাইরাল : সমালোচনার ঝড়

বিনোদন প্রতিবেদক
আপডেট : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
এভ্রিলের বিকিনি পড়া ছবি ভাইরাল : সমালোচনার ঝড়
সংগৃহিত ছবি

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব এভ্রিল। ফেসবুক ও ইন্সটাগ্রামে ধারাবাহিকভাবে খোলামেলা সাহসী ছবি ও ভিডিও পোস্ট করে আসছেন তিনি। ব্যাপক খোলামেলা হয়ে ছবি পোস্ট করে মাঝে মধ্যে সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে।

২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগীতার চ্যাম্পিয়ন হয়েও মুকুট হারাতে হয়েছিলো জান্নাতুল নাঈম এভ্রিলকে। সে সময় তথ্য গোপন করে এ প্রতিযোগিতায় নাম লিখিয়ে ব্যাপক সমালোচনার মুখেও পড়তে হয়েছিলো তাকে।

এরপর থেকে বেশ কিছু মিউজিক ভিডিও ও নাটকে কাজ করেন তিনি। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব এভ্রিল। ফেসবুক ও ইন্সটাগ্রামে ধারাবাহিকভাবে খোলামেলা সাহসী ছবি ও ভিডিও পোস্ট করে আসছেন তিনি।

আরও পড়ুন : নতুন লুকে হাজির হয়ে ভক্তদের চমকে দিলেন নগরবাউল জেমস

ব্যাপক খোলামেলা হয়ে ছবি পোস্ট করে মাঝে মধ্যে সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে। এদিকে সম্প্রতি একটি বিকিনি পরিহিত ছবি ইন্সটাগ্রামে পোষ্ট করেছেন তিনি। বিকিনি পরা এ ছবি ঝড় তুলেছে ইন্সটাগ্রামে।

এর আগে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগীতার সময়ও এভ্রিলের একটি বিকিনি পরিহিত ছবি ভাইরাল হয়েছিলো। ছবিতে দেখা যাচ্ছে এবার সাদা, হলুদ, লাল ও নীল ডোরাকাটা বিকিনি পরে একটি ফুল বাগানের বেঞ্চে বসে আছেন এ মডেল কন্যা।

 

এভ্রিলের এই ছবি নিয়ে হচ্ছে তীব্র সমালোচনা। এরইমধ্যে এ ছবিকে ঘিরে বিভিন্ন মন্তব্যও এসেছে। এরমধ্যে ইন্সটাগ্রামে সমালোচনাই বেশি হচ্ছে ছবিটিকে ঘিরে। তবে এসব সমালোচনার কোনো পাল্টা উত্তর দিতে দেখা যায়নি এভ্রিলকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: