বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

এবার দেবের নায়িকা হতে যাচ্ছে ইধিকা

বিনোদন ডেস্ক
আপডেট : বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪
এবার দেবের নায়িকা হতে যাচ্ছে ইধিকা

বিনোদন ডেস্ক : 

ইধিকা পাল। কলকাতার টিভি সিরিয়াল দেখা কিছু দর্শক ছাড়া কারও কাছে মুখটি পরিচিত ছিল না। সেই অপরিচিত মুখের তরুণীর বিস্ময়কর উত্থান হলো গত বছর। ঢাকাই নায়ক শাকিব খানের নায়িকা হয়ে আলোচনার কেন্দ্রে আসেন তিনি। আর ‘প্রিয়তমা’ নামের ছবিটি মুক্তির পর অসামান্য সাফল্য তাকে জনপ্রিয়তার সারিতে নিয়ে আসে। ইধিকা থেকে তিনি দর্শকের কাছে হয়ে ওঠেন প্রিয়তমা।

বেশ কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে, ওপার বাংলার সুপারস্টার দেবের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন ইধিকা পাল। তবে তা স্বীকার করেননি এই অভিনেত্রী। সব গুঞ্জনের অবসান ঘটিয়ে এবার নায়িকাই জানালেন রুপালি পর্দায় দেখা যাবে দেব-ইধিকাকে।

কলকাতার সুজিত দত্ত ওরফে রিনো নির্মাণ করছেন ‘খাদান’ শিরোনামে সিনেমা। এতে অভিনয় করবেন দেব-ইধিকা। এসব তথ্য নিশ্চিত করে ভারতীয় একটি সংবাদমাধ্যমে ইধিকা পাল বলেন, খুব ভালো লাগছে। আমি নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। তার সঙ্গে চাই আগের মতো এবারেও যেন দর্শক আমার পাশে থাকেন।

‘খাদান’ সিনেমায় কয়লা মাফিয়ার চরিত্রে অভিনয় করবেন দেব। সিনেমাটির ফার্স্ট লুক মোশন পোস্টারে কুঠার হাতে দেখা যায় দেবকে।

সোমবার রাতে ছবিটির ফার্স্ট লুক মোশন পোস্টার ফেসবুকে প্রকাশ করেছেন ইধিকা নিজেই। ক্যাপশনে লিখেছেন, ‘টলিউডে আমার অভিষেক ছবির প্রথম পোস্টার। আমার সঙ্গে সুপারস্টার দেব অভিনয় করবেন। অ্যাকশন, থ্রিলার ও বিনোদনের জন্য আমরা আসছি। ’

১ জানুয়ারি রাতে অভিনেতা দেবের প্রযোজনা প্রতিষ্ঠান দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের ফেসবুক পেজে প্রকাশ করা হয় সিনেমার মোশন পোস্টার। তাতে দেখা গেছে, দেবের মুখে ঘন দাড়ি-গোঁফ। লম্বা চুল। হাতে রুমাল জড়িয়ে গাঁইতি ধরেছেন। কঠিন গলায় বলছেন, ‘ফ্যামিলি লিয়ে ব্যস্ত আছি বলে কী ভাবছিস? অ্যাকশনটা ভুলে গেছি? উটা আমারই কাজ।’ বলেই দরাজ গলায় ভয়ংকর হাসি।খাদান সিনেমার মাধ্যমে অনেক দিন পরে অ্যাকশনে ফিরছেন দেব। বাণিজ্যিক ঘরানার সিনেমার এই সফল অভিনেতা কয়েক বছর ধরে অন্য ধরনের কাজে মন দিয়েছেন। ‘গোলন্দাজ’, ‘টনিক’, ‘কিশমিশ’, ‘কাছের মানুষ’, ‘প্রজাপতি’, ‘বাঘা যতীন’, ‘প্রধান’-এর মতো ভিন্নধর্মী সিনেমাগুলোয় তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

তবে তিনি যে অ্যাকশনও ভুলে যাননি, সেটাই মনে করিয়ে দিলেন খাদান সিনেমার ঘোষণায়। জানা গেছে, কয়লাখনি অঞ্চলের সমাজ ও রাজনৈতিক প্রেক্ষাপট উঠে আসবে এ সিনেমায়। দেবকে দেখা যাবে কয়লাখনির শ্রমিকের চরিত্রে, যে পরবর্তী সময়ে হয়ে উঠবে খনি অঞ্চলের মাফিয়া

এদিকে ১ জানুয়ারি নতুন ছবিটির মোশন পোস্টার শেয়ার করে দেব বলেছেন, আজকের দিনে এই ধরনের ছবি তৈরি করা একটা চ্যালেঞ্জ আর এক্সপেরিমেন্টও বটে। দেখা যায় কী হয়। ২০২৪ সালে আমার নতুন ছবি ‘খাদান’। হ্যাপি নিউ ইয়ার।

খাদান পরিচালনা করছেন ‘সিটি অব জ্যাকেলস’খ্যাত নির্মাতা সুজিত দত্ত রিনো। মুক্তি পাবে আগামী বড়দিনে। ‘রিমলি’, ‘পিলু’সহ একাধিক সিরিয়ালে অভিনয় করার পর পশ্চিমবঙ্গে এটিই হতে যাচ্ছে ইধিকার প্রথম সিনেমা।

উল্লেখ্য, ‘প্রিয়তমা’র পর আরও একটি সিনেমায় যুক্ত হন ইধিকা। সেটার নাম ‘কবি’। তবে এটিও বাংলাদেশি ছবি। হাসিবুর রেজা কল্লোলের নির্মাণে এই ছবিতে তার সঙ্গে থাকছেন শরিফুল রাজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া