বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৪২ অপরাহ্ন

এনসিবির সমনে গোয়া থেকে ফিরলেন দীপিকা-সারা

বিনোদন ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
এনসিবির সমনে গোয়া থেকে ফিরলেন দীপিকা-সারা
দীপিকা, সারা ও শ্রদ্ধা

মাদক কান্ডে জড়িত থাকার অভিযোগেই বুধবার দীপিকা ও সারাকে এনসিবির তরফে সমন পাঠানো হয়েছিল। আর সেকারণেই তড়িঘড়ি করে মুম্বাইয়ে ফিরলেন এই দুই অভিনেত্রী। জানা গেছে, শকুন বাত্রার আগামী সিনেমার শুটিংয়ে অংশ নিতে গোয়ায় ছিলেন দীপিকা। আর ছুটি কাটাতে মায়ের সঙ্গে গোয়ার সমুদ্র পাড়ে গিয়েছিলেন সাইফ কন্যা।
এনসিবির দপ্তরে হাজিরা দিতে গোয়া থেকে মুম্বাই ফিরলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও সারা আলী খান। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) তাদের দু’জনকে মুম্বাই এয়ারপোর্টে দেখা গিয়েছে।
বুধবার সন্ধ্যায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এনসিবির ১২ কর্মকর্তার সঙ্গে কথা বলেন দীপিকা পাড়ুকোন। এরপরই বৃহস্পতিবার সকালে চাটার্ড ফ্লাইটে মুম্বাইয়ে ফেরেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, শুক্রবার সংস্থাটির দপ্তরে হাজির হওয়ার কথা রয়েছে নায়িকার, আর শনিবার সারা আলী ও শ্রদ্ধা কাপুরকে তলব করা হয়েছে।
একই অভিযোগে আজ (২৪ সেপ্টেম্বর) এনসিবির দপ্তরে হাজির হতে বলা হয়েছিল রাকুল প্রীত সিংকে। কিন্তু কোনো সমন পাননি বলে অভিনেত্রীর টিমের তরফে জানানো হয়। ফলে দ্বিতীয়বারের মতো হোয়াটসঅ্যাপ ও ই-মেইলে তাকে সমনের সফট কপি পাঠানো হয়েছে।
সুশান্তের মৃত্যু মামলায় মাদকের তদন্তে নেমে রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে নারোটিক্স কন্ট্রোল ব্যুরো। এরপরই মাদক সংশ্লিষ্টতায় বলিউডের নামি-দামি সব তারকার নাম উঠে আসতে শুরু করে। আর তাতেই থমথমে অবস্থা বিরাজ করছে গোটা ইন্ডাস্ট্রিতে। অবশেষে মাদক মামলার পানি কোন দিকে গড়ায় এখন সেটিই দেখার বিষয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: