বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:১৭ অপরাহ্ন

এনসিবির জিজ্ঞাসাবাদের সময় রণবীরকে পাশে চান দীপিকা

বিনোদন ডেস্ক
আপডেট : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
এনসিবির জিজ্ঞাসাবাদের সময় রণবীরকে পাশে চান দীপিকা
দীপিকা ও রণবীর

মাদক কাণ্ডে এনসিবি দীপিকা পাড়ুকোনকে জিজ্ঞাসাবাদ করবে শনিবার। ইতোমধ্যে এনসিবির সমনে গোয়া থেকে উড়ে এসেছেন বলিউডের এই নায়িকা। এখন অপেক্ষা এনসিবির মুখোমুখি হওয়ার।

এ নিয়ে ভীষণ টেনশনে আছেন বলিউডের শীর্ষ এ নায়িকা। এরই মধ্যে তার নিরপত্তা জোরদার করেছে দিল্লি পুলিশ। কিন্তু দীপিকা ক্রমেই নার্ভাস হয়ে যাচ্ছেন। তার মানসিক সমস্যা হচ্ছে। এ কারণে এনসিবির জিজ্ঞাসাবাদের সময় তিনি স্বামী রণবীরকে পাশে চান।

মাদক কাণ্ডে দীপিকা পাড়ুকোন ছাড়াও নাম জড়িয়েছে সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীতি সিংদেরও। দীপিকা এই মুহূর্তে বলিউডের অন্যতম সেরা তো বটেই, বলিউডের মধ্যে এক নম্বর নায়িকা বললেও ভুল হবে না।

তাই এই অবৈধ চক্রে দীপিকার নাম জড়ানোয় স্বাভাবিকভাবেই অস্বস্তিতে গোটা বলিউড। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার রাতেই মুম্বই পৌঁছেছেন দীপিকা-রণবীর। তারা গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। এরমধ্যেই এনসিবি সমন পাঠায় দীপিকাকে। শনিবার তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

আরও পড়ুন : মাদক কান্ডে জড়িত থাকায় এনসিবির নজরে দীপিকা পাড়ুকোন

সে কারণেই মুম্বই ফিরেছেন তারকা দম্পতি। মুম্বই বিমানবন্দরে মিডিয়া তাদের ছেঁকে ধরে। এমনকি তাড়া করে বাড়ি পর্যন্তও। ফলে আন্দাজ করা যাচ্ছে, জিজ্ঞাসাবাদের জন্য দীপিকা এনসিবি-র অফিসে যাওয়ার সময় কী রকম পরিস্থিতি তৈরি হতে পারেন। মুম্বইয়ে এ দিন দীপিকাকে দেখা যায় রণবীরের হাত শক্ত করে ধরে থাকতে। রণবীরও দীপিকা’কে যতটা সম্ভব আড়াল করে নিয়ে যান।

ইতিমধ্যেই এনসিবি-র কাছে দায়িত্বশীল স্বামী রণবীরের আবেদন, তাকে যেন দীপিকার জিজ্ঞাসাবাদের সময় সঙ্গে থাকতে দেওয়া হয়। কারণ, তার স্ত্রী’র নাকি প্রবল প্যানিক অ্যাটাক হচ্ছে। তাই স্ত্রী’কে ভরসা দিতে তার পাশে থাকতে চাইছেন রণবীর।

তবে এখনও পর্যন্ত এনসিবি-র তরফে এই আর্জির ব্যাপারে কোনও চূড়ান্ত গ্রহণ করা হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: