বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:১০ অপরাহ্ন

একই সিনেমায় নায়ক শাহরুখ ভিলেনও শাহরুখ

বিনোদন ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
একই সিনেমায় নায়ক শাহরুখ ভিলেনও শাহরুখ
শাহরুখ খান

অ্যাটলির সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান। একটি গোয়েন্দা সংস্থার কর্মকর্তা, অপরটি ভারতের শীর্ষ সন্ত্রাসীর চরিত্র।এক কথায় একই সিনেমায় নায়ক ও ভিলেন হয়ে হাজির হবেন রোমান্স কিং। বলাবাহুল্য এমন খবরে দারুণ খুশি শাহরুখ ভক্তরা।
দীর্ঘ বিরতি ভেঙে এবার ক্যামেরার সামনে ফিরতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। দক্ষিনী নির্মাতা অ্যাটলির পরিচালনায় অ্যাকশন ঘরানোর সিনেমাতে দেখা যাবে কিং খানকে। আর এটি প্রযোজনা করবেন করণ জোহর।
সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, ‘দীর্ঘদিন ধরেই অ্যাটলি ও শাহরুখ বিষয়টি নিয়ে আলোচনা করে আসছিলেন। অবশেষে একটি ধুন্দুমার অ্যাকশন ঘরানোর সিনেমা নির্মাণের পরিকল্পনা করেছেন তারা। সিনেমার গল্পের দুটি চরিত্রই সম্পূর্ণ আলাদা। আর দু’টি চরিত্রেই শাহরুখকে দেখা যাবে।’
নাম ঠিক না হওয়া এই সিনেমার চিত্রনাট্যের কাজ এখনো শেষ হয়নি। শোনা যাচ্ছে, প্রযোজকের তরফে খুব শিগগিরই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মাঝামাঝি সময়ে সিনেমাটি শুটিং ফ্লোরে গড়াবে।
তবে এবারই প্রথম নয়, এর আগেও ‘পাহেলি’, ‘ডুপ্লিকেট’, ‘ফ্যান’-এ দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। তবে আগের দুটি সিনেমা হিট হলেও প্রত্যাশানুযায়ী ‘ফ্যান’ ব্যবসা করতে পারেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: