শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

এই নৌকা শেখ হাসিনার, এর বাইরে কাজের সুযোগ নেই : কৃষিমন্ত্রী

টাঙ্গাইল জেলা প্রতিনিধি
আপডেট : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
এই নৌকা শেখ হাসিনার, এর বাইরে কাজের সুযোগ নেই : কৃষিমন্ত্রী

টাঙ্গাইল জেলা প্রতিনিধি : 

কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক বলেছেন, দলের আদর্শ যারা মেনে চলেন তাদের অবশ্যই দলের প্রার্থী নৌকার পক্ষে কাজ করতে হবে। এই নৌকা হক ভাসানীর নৌকা; এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা; এই নৌকা আওয়ামী লীগের নৌকা; এই নৌকা শেখ হাসিনার নৌকা। নৌকার বাইরে কাজ করার কোনো সুযোগ নেই।

বুধবার (৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগদানের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দলের বাইরে যারা নির্বাচন করছেন তারা অবশ্যই বিদ্রোহী প্রার্থী। আমি মনে করি দলের কোনো কর্মী, কোনো নেতার নৌকার বাইরে কাজ করার সুযোগ নেই। দলের নেতাকর্মীকে অবশ্যই নৌকার পক্ষে কাজ করতে হবে। এটা আদর্শের কমিটমেন্ট। এখানে কে কোথায় দাঁড়ালো এটা বড় নয়। প্রধানমন্ত্রী নির্বাচনের স্বার্থে হয়তো বলেছেন প্রতিযোগিতার জন্য। কিন্তু তিনি বলেন নাই, নৌকা বাদ দিয়ে আওয়ামী লীগের একজন কর্মী অন্য দলের বা অন্য প্রার্থীর পক্ষে কাজ করতে পারবেন।

তিনি আরো বলেন, দল থেকে বহিষ্কার হওয়া একটি বিষয়। আরেকটি বিষয় হচ্ছে, দলের আদর্শের প্রতি অটুট, অবিচল ও কমিটেড থেকে আদর্শের জন্য কাজ করা। আমরা সামনের দিনে কিভাবে দেশের অর্থনীতিকে পুর্নজীবিত করবো, আবার আগের ধারায় শক্তিশালী করবো- সেই বিবেচনা রেখে নির্বাচনে যাচ্ছি। জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সিদ্ধান্ত নেবো কিভাবে দল ও নৌকার প্রার্থীকে বিজয় করা যায়।

সামনের দিনে কীভাবে অর্থনীতিকে পুনরুদ্ধার করবো আবার আগের ধারায় শক্তিশালী করবো সেটি বিবেচনা রেখে নির্বাচনে যাচ্ছি জানিয়ে খাদ্যমন্ত্রী বলেন, দলের বর্ধিত সভায় নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করবো। দলের পক্ষ থেকে যে মনোনয়ন দেয়া হয়েছে নৌকা মার্কায় সবাই মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। আগামী নির্বাচনের কৌশল কি হবে তা বাস্তবায়নের আলোচনা হবে।

তিনি আরও বলেন, কৃষিসহ সব সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতা আমরা রক্ষা করতে চাই। উন্নয়নের মহাসড়কে আছি। নির্বাচনের ইশতিহারে নতুন চমক আছে সেটি জাতির সামনে প্রধানমন্ত্রী তুলে ধরবেন। জাতিকে নৌকার পক্ষে ভোট দেয়ার কথাও জানান তিনি।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ জেলা উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি, টাঙ্গাইল-৬ (নাগরপুর- দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আনছারী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া