শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

ঈদে একাধিক নাটকে তিথি

বিনোদন ডেস্ক
আপডেট : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
ঈদে একাধিক নাটকে তিথি

বিনোদন ডেস্ক : 

ছোটপর্দার পরিচিত মুখ ইফফাত আরা তিথি। কাজ করছেন বেশ কয়েক বছর ধরে। কাজের পরিধিই এনে দিয়েছে তার সুনাম। আসন্ন ঈদুল ফিতরের কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। এবার ঈদেও এ অভিনেত্রীর প্রায় ৬ নাটক নিয়ে হাজির হতে চলেছেন।

এই নাটকগুলোর অধিকাংশতেই অভিনেত্রী তিথির সহ-শিল্পী হিসেবে রয়েছেন অভিনেতা যাহের আলভী। এছাড়াও এখনও বেশ কিছু নাটকের শুটিং চলছে। নাটকগুলো নিয়ে বেশ আশাবাদী তিনি।

অভিনেত্রীর ভাষ্য, নিজের সর্বোচ্চ কারিশমা দর্শকদের দেখাতে পারবেন তিনি। নাটকগুলোতে থাকছে ভিন্ন চরিত্র এবং ভিন্ন গল্প। ট্রেন্ডি গল্প থেকে বের হয়ে গল্প নির্ভর কাজ নিয়ে হাজির হচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে অভিনেত্রী ইফফাত আরা তিথি বলেন, আমি শুরু থেকেই কম কাজ করি তবে সেগুলো যেন দর্শকদের মাঝে আনন্দ দেয় সেই চিন্তা করেই করি। আমার কাজে যেন দর্শক প্রশংসা করে। আমি কাজ করি দর্শকদের জন্য। দর্শক আমাকে গ্রহণ করেছে বলেই আজকে আমি নিজের একটা অবস্থান তৈরি করতে পেরেছি। আশা করি ঈদের নাটকগুলো দর্শক পছন্দ করবে।

আসন্ন ঈদে তিথি অভিনীত মুক্তি প্রতিক্ষিত কয়েকটি নাটক হলো বিচার, সেলফোনে বৃষ্টি, সাধারণ পরিবহন, খাদক, গাইয়্যা, ভাবির ভাতের হোটেল, উল্লেখযোগ্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া