বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

ঈদের একমাত্র নাটকে মেহজাবীন চৌধুরী

বিনোদন ডেস্ক
আপডেট : শুক্রবার, ১৪ জুন, ২০২৪
ঈদের একমাত্র নাটকে মেহজাবীন চৌধুরী

বিনোদন ডেস্ক : 

বৃহস্পতিবার (১৩ জুন) বাংলাদেশের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় ও নন্দিত অভিনেত্রী মেহজাবীন চৌধুরী তারা ফেসবুকে ওপার বাংলার কিংবদন্তী অভিনেতা রঞ্জিত মল্লিক ও তার স্ত্রীর একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে রঞ্জিত মল্লিকের স্ত্রী বাংলাদেশের এই প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে শুধুমাত্র মেহজাবীনের অভিনয়ের প্রতি তার এবং তার স্বামী রঞ্জিত মল্লিকের ভালোলাগার কথা প্রকাশ করেছেন।

রঞ্জিত মল্লিকের স্ত্রী দীপা মল্লিক যেমন মেহজাবীনের অভিনয়ের প্রশংসা করেছেন, অনুরূপভাবে রঞ্জিত মল্লিকও মেহজাবীনের অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন।

তাদের দু’জনের এমন কথায় ভীষণ অনুপ্রাণিত হয়েছেন এবং মেহজাবীন তার নাটক ভক্ত দর্শকদের জন্য সুখবর দিলেন যে এবারের ঈদে তাকে চ্যানেল আইতে একটি নাটকে অভিনয়ে দেখা যাবে। নাটকের নাম ‘তিথিডোর’। নাটকটি রচনা করেছেন জাহান সুলতানা এবং পরিচালনা করেছেন ভিকি জাহেদ।

এরইমধ্যে নাটকটির নির্মাণ কাজ শেষ হয়েচে বলে জানান মেহজাবীন। নাটকটিতে অভিনয় করা প্রসঙ্গে মেহজাবীন বলেন, তিথিডোর নাটকটি মূলত একটি চরিত্রকে ঘিরে। আত্নহত্যার প্রবণতায় ভূগছেন এমন একজন মানুষ নিশাতকে ঘিরেই এই নাটকের গল্প। গল্পটা এই সময়ের জন্য উপযোগী একটি গল্প। আত্নহত্যা করার প্রবণতা যাদের মধ্যে থাকে তাদের কারণে সমাজে এবং পারিবারের উপর যে প্রভাব পড়ে তা তুলে ধরার চেষ্টা করা হয়েছে। দেখা যায যে আমাদের সমাজে এমন অনেক মেয়েই আছে দেখতে বেশ হাসি খুশী। কিন্তু ভেতরে ভেতরে সে যে কী এক যন্ত্রণায় সময় পার করছে তা বাইরে থেকে কেউউ অনুধাবন করতে পারবেনা।

তিনি বলেন, আমার কাছে মনে হয়েছে এই ধরনের গল্প এই সময়েই বলা উচিত। আমি নাটক এখন খুবই কম করি। কিন্তু তারপরও এই ধরনের গল্প সমাজের মানুষের কাছে তুলে ধরার জন্য শিল্পী হিসেবে আমার দায়বদ্ধতার জায়গা থেকে এই নাটকে অভিনয় করা। আর আমি ভীষণভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি ওপার বাংলার কিংবদন্তী অভিনেতা রঞ্জিত মল্লিক স্যার ও তার সহধর্মিনী শ্রীমতি দীপা মল্লিক ম্যাডামের কাছে। তারা আমার অভিনীত নাটক দেখেন, এটা আমার জন্য সত্যিই অনেক আনন্দের এবং অনুপ্রেরণারও বটে। আমাকে নিয়ে তাদের কথা এবং ভালোবাসা আমাকে খুউব স্পর্শ করেছে।

বর্তমানে নিয়মিত নাটকে অভিনয় করছেন না মেহজাবীন। বিশেষ দিবসের নাটক ছাড়া তাকে সেভাবে পাওয়া যায় না। তবে মাঝেমধ্যে দু-একটি ওটিটি কনটেন্টে পাওয়া যায় এই অভিনেত্রীকে। এর পেছনে ওটিটিতে নিয়মিত হওয়া, এবং সামনে সিনেমায় আসছেন এই অভিনেত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া