বুধবার, ১৮ মে ২০২২, ০৯:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতিরঝিলে এ কেমন বাইকড্রাইভ (ভিডিও) আমিরাতগামীদের বিমানবন্দরে আর করোনা পরীক্ষা করতে হবে না তথ্যমন্ত্রী যখন গাড়িচালক ইকোপার্কের রোলার কোস্টার থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ ঈদের নামাজ আদায়ে বায়তুল মোকাররমে মুসল্লিদের ঢল ঈদযাত্রায় সিডিউল মেনে চলছে ট্রেন নাড়ির টানে ঢাকা ছাড়ছে মানুষ বায়তুল মোকাররমে ঈদ জামাতের সময়সূচি ২০২৩ সাল থেকে হবে না প্রাথমিক সমাপনী পরীক্ষা একজন দায়িত্বশীল পুরুষ মানুষ বেশি দামি : তিশা আন্তর্জাতিক মান মেনেই নির্মাণ হয়েছে মেট্রোরেল ৬ বিভাগে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস দুদিন পর খুলেছে নিউমার্কেট ইঞ্জিনের ঢাকনা ছাড়াই উড়ল বিমান পর্যটকদের জন্য সুখবর দিল মালয়েশিয়া ট্রেন ও স্টেশন এলাকায় ধূমপান নিষিদ্ধ সারাদেশে চলছে ৫ হাজার সেতুর কাজ বগুড়ায় ভোট গণনার সময় হামলা: বিজিবির গুলিতে নিহত ৪ ওমিক্রনে প্রথম মৃত্যু যুক্তরাজ্যে

ঈদযাত্রায় সিডিউল মেনে চলছে ট্রেন

নিজস্ব প্রতিবেদক
আপডেট : রবিবার, ১ মে, ২০২২
ঈদযাত্রায় সিডিউল মেনে চলছে ট্রেন
কমলাপুর স্টেশনের ছবি

রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে রোববার প্রায় সব ট্রেন নির্দিষ্ট সময়ে ছেড়ে গেছে। শুধু নীলসাগর ও ধূমকেতু এক্সপ্রেস কিছুটা দেরিতে ছেড়ে যায়। কমলাপুর রেলস্টেশনের প্ল্যাটফরমে টিকিট ছাড়া কাউকে ঢুকতে দেওয়া হয়নি। ফলে স্টেশনে তেমন ভিড় দেখা যায়নি। তবে বিমানবন্দর স্টেশনের পরিস্থিতি ছিল ভিন্ন। সেখানে ব্যাপক ভিড় হয় এবং ট্রেনের ভেতরে ঠাসাঠাসি অবস্থা তৈরি হয়।

ঈদযাত্রায় একেবারেই বদলে যায় গাজীপুরের জয়দেবপুরে। ঢাকা থেকে এ পর্যন্ত ট্রেনের ছাদে উঠে কেউ না এলেও এখানে যাত্রীতে দখল হয়ে যায়। কামরাগুলোতে এত যাত্রী ওঠে যে তিল ধারণের ঠাঁই ছিল না। রোববার রাজশাহীগামী সিল্কসিটি ট্রেনের জন্য জয়দেবপুর স্টেশনে আড়াই থেকে তিন হাজার মানুষ অপেক্ষা করছিল। অথচ এখান থেকে এই ট্রেনের জন্য আসন বরাদ্দ আছে ২৫ থেকে ৩০টি।

কমলাপুর স্টেশনের ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, জয়দেবপুরের পরিস্থিতি সামাল দেওয়া কঠিন। সেখানে স্টেশন বেষ্টনীবিহীন। আমরা কমলাপুর ও বিমানবন্দর স্টেশন নিয়ন্ত্রণে রাখতে পারছি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: