শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

ইয়াবাসহ কাশিমপুরে কারাগারের প্রধান কারারক্ষী গ্রেফতার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
আপডেট : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
ইয়াবাসহ কাশিমপুরে কারাগারের প্রধান কারারক্ষী গ্রেফতার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : 

গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের প্রধান কারারক্ষী সাইফুল ইসলামকে (৫৯) ৩০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে কারাগারে প্রবেশের সময় অন্য কারারক্ষীরা তাকে তল্লাশি করে তার কাছ থেকে ইয়াবাগুলো জব্দ করেন। পরে পুলিশ সাইফুলকে গ্রেফতার করে।

সাইফুল ইসলাম (৫৯) চাঁদপুরের মতলব থানার আদলবিটি এলাকার আব্দুল জলিলের ছেলে। তিনি কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে প্রধান কারারক্ষী হিসাবে দায়িত্ব পালন করে আসছিলেন।

কারা কর্তৃপক্ষ ও পুলিশ জানায়, কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের প্রধান কারারক্ষী সাইফুল ইসলাম কারাগারের ভেতরে প্রবেশ করছিলেন। এসময় নিয়ম অনুযায়ী অন্য রক্ষীরা তাকে তল্লাশি করেন। পরে তার ইউনিফর্মের প্যান্টের ডান পকেট থেকে ৩০০ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এসময় কারারক্ষীরা তাকে আটক করেন। খবর পেয়ে কোনাবাড়ী থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জেল সুপার সুব্রত কুমার বালা জানান, তল্লাশি ছাড়া কাউকে কারাগারের ভেতরে যাওয়ার অনুমতি দেওয়া হয় না। তিনি কারারক্ষীদের এড়িয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে তল্লাশি করা হয়। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক জানান, এ ঘটনায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর গাজীপুর সিটি করপোরেশনের ময়লার ট্রাক কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে প্রবেশের সময় তল্লাশিকালে গাঁজা ও দেশি অস্ত্রসহ দুইজনকে আটক করে কারারক্ষীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া