শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
৮ লাখ টাকা দামের হীরা-মণি-মুক্তাখচিত মাস্ক নেপোলির সবাই ম্যারাডোনা ইউরোপা লীগের ম্যাচে! লাখ লাখ ভক্তের চোখের জলে চিরনিদ্রায় শায়িত ম্যারাডোনা চলে গেলেন বরেণ্য নাট্যব্যক্তিত্ব আলী যাকের আর্জেন্টিনার পতাকায় ১০ নম্বর জার্সিতে ম্যারাডেনা মাস্কের দামেও দ্বিতীয় ঢেউ মৃত্যুর আগে ম্যারাডোনা ১২ ঘণ্টা চিকিৎসা পাননি ম্যারাডোনার ময়নাতদন্ত রিপোর্টে যা আছে নেহা-রোহনের বিয়ের পর প্রথম ঘনিষ্ঠ ভিডিও প্রকাশ বাংলাদেশ রেলওয়ের নিয়োগ বিধি গেজেট প্রকাশ ম্যারাডোনার শেষ কথা: ‘মে সিয়েন্তো মাল’ জন্মদিনে বন্ধুকে ডেকে নিয়ে নদীতে ফেলে হত্যা! কিংবদন্তি ম্যারাডোনার ইতিহাস সেরা ৫ গোল! (ভিডিও) ম্যারাডোনার ক্রীড়া নৈপুণ্য খেলোয়াদের অনুপ্রেরণা জোগাবে করোনা আক্রান্ত বাবার জন্য এয়ার অ্যাম্বুলেন্স পাননি মেয়ে হাসপাতাল ছাড়তে চেয়েছিলেন ম্যারাডোনা কমলাপুর রেল স্টেশন ভবন ভাঙার সিদ্ধান্ত ফুটবলের কিংবদন্তি ম্যারাডোনা মারা গেছেন বিএনপি সরকারকে নামাতে গিয়ে রশি ছিঁড়ে পড়ে গেছে ডোনাল্ড ট্রাম্পের বিভ্রান্তিকর টুইট!

ইমরান হাশমির নায়িকা গীতা বসরা এখন হরভজনের স্ত্রী!

বিনোদন ডেস্ক
আপডেট : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
ইমরান হাশমির নায়িকা গীতা বসরা এখন হরভজনের স্ত্রী!
ফাইল ছবি

ইমরান হাশমির বিপরীতে ‘দ্য ট্রেন’ সিনেমায় অভিনয় করে আলোচনা আসেন গীতা বসরা। ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘দ্য ট্রেন’ সিনেমার একটি গানই বদলে দেয় গীতার জীবন। কিন্তু বলিউডে খুব একটা সুবিধা করতে পারেন নি এক সময়ের হিট এ নায়িকা। জায়গা করে নিতে ব্যর্থ হওয়ায় শেষ পর্যন্ত বিদায় নিতে হয়েছে গীতাকে।

দ্য ট্রেন ছবিতে গীতার সেই গান টেলিভিশনে দেখেন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং। ভূত চাপে তার মাথায়, যে করেই হোক এ নায়িকার সঙ্গে যোগাযোগ করবেন তিনি। বহু কষ্টে জোগাড় করেন গীতার নম্বর। ১০ মাস চেষ্টার পর হরভজনের প্রেমে সাড়া দেন গীতা। ৮ বছর চুটিয়ে প্রেমের পর ২০১৫ সালে সাতপাকে বাঁধা পড়েন তারা। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

মজার ব্যাপার হলো- হরভজন যখন গীতার ফোন নম্বর খুঁজছিলেন তখন তাকে সহযোগিতা করেছিলেন যুবরাজ সিং। প্রথমে প্রেমের বিষয়টি এড়িয়ে গেলেও পরে এক সাক্ষাৎকারে তা স্বীকার করে হরভজন। হরভজন জানান, গীতার সঙ্গে তার আলাপ গাঢ় হয় আইপিএলের মাধ্যমে। আইপিএলে প্রথম সিজনে হরভজনের কাছে টিকিট চায় গীতা। টিকিট দিতে গিয়েই কফি ডেটে বসে পড়েন তারা

আরও পড়ুন : শ্রাবন্তীকে কুপ্রস্তাব দেয়ায় বাংলাদেশি যুবক গ্রেপ্তার

ক্যারিয়ারের কথা চিন্তা করে গীতা শুরুতে হরভজনের প্রস্তাবে মত দেননি। বন্ধুদের কাছ থেকে হরভজনের ব্যাপক প্রশংসা শুনেছেন গীতা। তারপর সবদিক চিন্তা করে সাড়া দেন ক্রিকেটারের প্রেমে। বিয়ের দুই বছর পর ২০১৭ সালে কন্যাসন্তান জন্ম দেন গীতা। হরভজন-গীতা দম্পতির একমাত্র সন্তানের নাম হীনায়া হীর প্লাহা।

২০০৬ থেকে ২০১৬ সালের মধ্যে মাত্র ৬টি সিনেমায় অভিনয় করেছিলেন গীতা। সর্বশেষ মুক্তি পায় গীতা অভিনীত ‘লক’ সিনেমাটি। তবে মা হওয়ার পর পুরোপুরি বিদায় জানান রঙিন দুনিয়াকে। দাম্পত্য জীবনে বেশ সুখেই আছেন হরভজন সিং ও গীতা বসরা। এমনটাও জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: