বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

ইতেকাফরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন সাবেক চেয়ারম্যান

ময়মনসিংহ জেলা প্রতিনিধি
আপডেট : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
ইতেকাফরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন সাবেক চেয়ারম্যান

ময়মনসিংহ জেলা প্রতিনিধি : 

ময়মনসিংহের ত্রিশালে ইতেকাফরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে আনিছুর রহমান ভুট্টু (৬৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। তিনি উপজেলার আমিরাবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

শনিবার (৬ এপ্রিল) বিকেল পৌনে ৫টার দিকে ত্রিশাল বাজার কেন্দ্রীয় জামে মসজিদ থেকে ঢাকা নেওয়ার সময় মারা যান তিনি।

আনিছুর রহমান ভুট্টু উপজেলা আমিরাবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুয়েল আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আমিরাবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান ভুট্টু ত্রিশাল বাজার কেন্দ্রীয় জামে মসজিদে গত ২১ রমজান রাত থেকে ইতেকাফে বসেন। শনিবার বিকেলে হঠাৎ তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তার আত্মার মাগফিরাত কামনা করছি।

ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. হাবিবুর রহমান বলেন, ২১ রমজান রাত থেকে ত্রিশাল বাজার কেন্দ্রীয় জামে মসজিদে ইতেকাফে বসেন তিনি। শনিবার বিকেলে হঠাৎ তিনি হৃদরোগে আক্রান্ত হন। পরে চুরখাই কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

তিনি বলেন, আনিছুর রহমান ভুট্টু ২০১৬ থেকে ২০২১ সাল পর্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে আমিরাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। রোববার (৭ এপ্রিল) বেলা ১১টায় তার জানাজা অনুষ্ঠিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া