বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

ইতালির পুলিশের সাথে বাংলাদেশি তরুণীর প্রেম এবং…..

যোগাযোগ ডেস্ক
আপডেট : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
ইতালির পুলিশের সাথে বাংলাদেশি তরুণীর প্রেম এবং.....
নবদম্পত্তি

প্রেম- সেতো মানে না কোনো বাধা-বারণ। সুদূর ইতালিতে বাংলাদেশি এক তরুণীর ক্ষেত্রেও তাই হলো। পরিচয় থেকে জানাশোনা, এরপর প্রেম। সে প্রেম গড়ালো বিয়ে পর্যন্ত।

তবে আলোচনাটা ততোটা হতো না প্রেমিক বর যদি সাধারণ কেউ হতেন। পাত্র ইতালির একজন পুলিশ। সে কারণেই এতো আলোচনা।

বাংলাদেশি বংশোদ্ভূত ওই তরুণীর সঙ্গে ইতালির এক পুলিশ সদস্যের প্রেম আর প্রণয়নের কাহিনী নিয়ে আলোচনা চলছে ইতালির সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাদের শুভেচ্ছা আর অভিনন্দন জানাচ্ছেন অনেকে।

বিয়ের আসরে বর-কনে

২৫ বছরের তরুণী সুমাইয়া তুরিন সিটির পলিটেকনিক ইন্সটিটিউটে অধ্যয়নরত অবস্থায় বছর কয়েক আগে পরিচয় হয় পুলিশ সদস্য দোমেনিকোর সাথে।

ধীরে ধীরে তাদের ভালোলাগা থেকে ভালোবাসা এরপর শেষ পরিণয় বিয়েতে।

গত ১৪ সেপ্টেম্বর সোমবার দক্ষিণ ইতালির কাম্পানিয়া বিভাগের সালের্নো প্রভিন্সের মাইওরি পৌর এলাকায় তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

আরও পড়ুন : ফের গর্ভবতী যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলাইনার ১৫ সন্তানের জননী

বিয়ের অনুষ্ঠানে বর ইউনিফর্ম পরেন, আর লাল রঙের শাড়ি পরেন সুমাইয়া। দীর্ঘ দিন প্রেমের পর বিয়ে ইতালির গণমাধ্যমে বিষয়টি প্রকাশ হওয়ার পর আলোচনা তৈরি হয়েছে।

ইতালিয়ান নাগরিক বর দোমেনিকো তামবুররিনো ইতালীয় প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনস্থ প্যারামিলিটারি পুলিশ ফোর্স ‘ক্যারাবিনিয়ারি’র মার্শাল হিসেবে কর্মরত রয়েছেন উত্তর-পশ্চিম ইতালির পিয়েমন্তে বিভাগের তুরিন প্রভিন্সে।

স্থানীয়রা জানিয়েছেন, করোনার কারণে বাংলাদেশের সাথে ইতালির ফ্লাইট যোগাযোগ বন্ধ থাকায় সুমাইয়ার পরিবারের কেউ বিয়েতে অংশগ্রহণ করতে পারেনি।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া