বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

‘আশিকি ৩’-এ জুটি বাঁধছেন কার্তিক-তৃপ্তি

বিনোদন ডেস্ক
আপডেট : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
‘আশিকি ৩’-এ জুটি বাঁধছেন কার্তিক-তৃপ্তি

বিনোদন ডেস্ক : 

একজন ‘পিয়ার কা পাঞ্চনামা’, ‘সনু কি টিটু কি সুুইটি’র মতো সুপারহিট সিনেমা দিয়ে তরুণীদের হার্টথ্রব বনে গেছেন। অন্যজন সম্প্রতি ব্লকবাস্টার ‘অ্যানিমেল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে রগরগে দৃশ্যে অভিনয় করে জাতীয় ক্রাশে পরিণত হয়েছেন। এবার এই দুই আবেদনময় তারকা একসঙ্গে আসছেন জুটি হয়ে। তাও আবার ‘আশিকি’র মতো অতি জনপ্রিয় ফ্রাঞ্চাইজির নতুন কিস্তিতে।

আদিত্য রয় কাপুর আর শ্রদ্ধা কাপুরের ‘আশিকি ২’ তুমুল জনপ্রিয় হওয়ার পর থেকেই ‘আশিকি ৩’-এর অপেক্ষা করছে দর্শক। কিন্তু এক দশক পার হলেও সেই ছবি আর নির্মাণ হয়নি। এরমধ্যে ছবিটি নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। অনেক তারকার নাম এসেছে নায়ক নায়িকার ভূমিকায়। অবশেষে ‘আশিকি ৩’-এর জন্য চূড়ান্ত হলেন কার্তিক আরিয়ান আর তৃপ্তি দিমরী।

শিগগিরই ছবিটির শ্যুটিং হবে বলে জানা গেছে। এই ছবির মাধ্যমেই প্রথমবার একসঙ্গে অভিনয় করবেন তারুণ্যের ক্রেজ কার্তিক আর তৃপ্তি। ফ্রেশ এই জুটির রসায়ন দর্শক দারুণ পছন্দ করবেন বলেই বিশ্বাস প্রযোজনা সংস্থা টি টিরিজের। একইসঙ্গে আশিকি যেহেতু গানের সিনেমা হিসেবে বিখ্যাত, তাই এই ছবির গানগুলো শুনতেও দর্শকের তর সইছে না।

ছবিটি প্রযোজনা করছেন মুকেশ ভাট ও ভূষণ কুমার। পরিচালনার দায়িত্ব পেয়েছেন জনপ্রিয় নির্মাতা অনুরাগ বসু। এর আগে তার ‘বারফি’, ‘গ্যাঙস্টার’সহ একাধিক সিনেমা দারুণ ব্যবসা করেছে। ‘আশিকি ৩’-এর সংগীতের গুরুদায়িত্ব কাঁধে নিয়েছেন প্রীতম।

এর আগে মোহিত সুরি নির্মাণ করেছিলেন ‘আশিকি ২’। আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর জুটি বেঁধে বক্স অফিস কাঁপিয়ে দিয়েছিল। এবার দর্শক দেখবে কার্তিক-তৃপ্তির রোমান্স।

২০১৩ সালে নির্মাতা মুহিত সুরি পরিচালিত ‘আশিকি ২’-এর সফলতার পর এবার আসতে চলেছে আশিকি ৩। এবারের পর্বটি নির্মাণ করবেন অনুরাগ বসু। সিনেমার নায়ক আগেই নির্বাচন করা হয়েছিল। মাঝে কার্তিকের বিপরীতে সাইফকন্যা সারা আলি খানের অভিনয় করার গুঞ্জন ওঠে। তবে সব জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে আশিকি ৩-এ অভিনয় করতে যাচ্ছেন তৃপ্তি।

তবে নতুন এ সিনেমার শুটিং কবে শুরু হবে তা এখনও নিশ্চিত করা হয়নি। বলিউডের তথ্যানুযায়ী ২০২৪ সালের শুরুর দিকে সিনেমার শুটিং শুরু হতে পারে। সবকিছু ঠিক থাকলে নতুন বছরেও বাজিমাত করবেন এই অভিনেত্রী, সে প্রত্যাশা করাই যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া