বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

আর্জেন্টিনার জালে ব্রাজিলের ১০ গোল

স্পোর্টস ডেস্ক
আপডেট : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
আর্জেন্টিনার জালে ব্রাজিলের ১০ গোল

স্পোর্টস ডেস্ক : 

ফুটবল খেলায় ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ মানেই জমজমাট উত্তেজনাপূর্ণ লড়াই। চিরপ্রতিদ্বন্দ্বী এ দুই দেশের ম্যাচ দেখতে মুখিয়ে থাকেন ভক্ত-সমর্থকরা। তেমনি অন্যান্য খেলায়ও এ দুই দেশের ম্যাচ মানেই মহারণ। এমনি এক হাইভোল্টেজ ম্যাচে আর্জেন্টিনাকে বিশাল ব্যবধানে পরাজিত করেছে ব্রাজিল।

এবার এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মহারণ দেখা গেল চলমান দক্ষিণ আমেরিকান অনূর্ধ্ব-২০ বিচ সকার চ্যাম্পিয়নশিপে। বৃহস্পতিবার (১০ আগস্ট) টুর্নামেন্টটির গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে ব্রাজিলের কাছে স্রেফ উড়ে গেছে আর্জেন্টিনা। তারা হেরেছে ১০-০ গোলের বিশাল ব্যবধানে। দুর্দান্ত এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ থেকে শেষ চারে উঠে গেছে ব্রাজিল।

টুর্নামেন্টে গ্রুপ ‘বি’ তে পড়ে আর্জেন্টিনা ও ব্রাজিল। ৫ দলের এই গ্রুপের অন্য তিনটি দল হলো কলম্বিয়া, পেরু ও ভেনেজুয়েলা। আগের ৩ ম্যাচে বিশাল ব্যবধানে তিন জয় নিয়ে আগেই সেমিফাইনাল নিশ্চিত করেছিল ব্রাজিল। তাই আর্জেন্টিনার বিপক্ষে এই ম্যাচ তাদের জন্য ছিল শুধুই আনুষ্ঠানিকত। এমন ম্যাচে আর্জেন্টিনার সঙ্গে ছেলেখেলা করেই গুনে গুনে ১০টি গোল দিল সেলেসাওরা। আর নিজেদের খেলা ৪ ম্যাচের ৩টিতে হেরে গ্রুপপর্ব থেকেই বিদায় নেয় আর্জেন্টিনা। গ্রুপে ব্রাজিলের সঙ্গে সেমিফাইনাল নিশ্চিত করে কলম্বিয়া।

এদিকে, গ্রুপ ‘এ’ থেকে সেমিফাইনাল নিশ্চিত করেছে প্যারাগুয়ে ও চিলি। গ্রুপের অন্য তিনটি দল হচ্ছে উরুগুয়ে, ইকুয়েডর ও বলিভিয়া। সেমিফাইনালে ব্রাজিলের বিপক্ষে আগামী ১২ আগস্ট ভোরে লড়বে চিলি। তার আগে প্যারাগুয়ের মুখোমুখি হবে কলম্বিয়া। চিলির ইকুইকে হওয়া এই টুর্নামেন্টের পর্দা নামবে আগামী ১৩ আগস্ট, ফাইনালের মধ্য দিয়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া