শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

আমরা আওয়ামী লীগের পতনে সহযোগিতা করব কিন্তু পলায়নে সহযোগিতা নয় : মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ২ জুন, ২০২৩
আমরা আওয়ামী লীগের পতনে সহযোগিতা করব কিন্তু পলায়নে সহযোগিতা নয় : মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদক : 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগের সামনে দুইটা পথ খোলা রয়েছে। একটা হলো পতন, আরেকটা পলায়ন। আমরা আওয়ামী লীগের পতনে সহযোগিতা করব কিন্তু পলায়নে সহযোগিতা নয়।

শুক্রবার (২ জুন) নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে সড়কে প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও তোবারক বিতরণ পূর্ব আলোচনায় সভায় এসব কথা বলেন তিনি। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।

মির্জা আব্বাস বলেন, বেগম খালেদা জিয়া তিন তিন বার ক্ষমতায় এসেছেন, প্রধানমন্ত্রী হয়েছেন। কখনোই তিনি ভোট চুরি করে ক্ষমতায় আসেননি। কিন্তু আওয়ামী লীগ ভোট চুরি করে গত ১৪টি বছর ধরে ক্ষমতা আঁকড়ে রেখেছে। এই ‘অনির্বাচিত’ সরকার শুধু গণতন্ত্রকেই হত্যা করেনি, লুটপাট করে দেশকে ফোকলা বানিয়ে ফেলেছে। হাজার-হাজার কোটি টাকা পাচার করে বেগম পাড়া বানিয়েছে। সরকার ভালোভাবেই জানে জনগণের ভোটে তারা আর কখনো ক্ষমতায় আসতে পারবে না।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ ভুলু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহম্মেদ, যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া