বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

আবারো বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন সামান্থা

বিনোদন ডেস্ক
আপডেট : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
আবারো বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন সামান্থা

বিনোদন ডেস্ক : 

২০১৭ সালে নাগা চৈতন্যের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। দাম্পত্য জীবনের মাত্র চার বছর পরই ফাটল ধরে সেই সংসারে। ক্যারিয়ার যখন ঊর্ধ্বমুখী, ঠিক সেই সময় ব্যক্তিগত জীবনে ঝড় উঠে সামান্থার। বিয়েবিচ্ছেদ নিয়ে কম জলঘোলা হয়নি।

২০২১ সালের অক্টোবরে বিচ্ছেদ হলেও এরপর একাধিকবার তাদের এক হওয়ার গুঞ্জন এসেছে বিভিন্ন মাধ্যমে। তবে তাদের একহতে দেখা না গেলেও নাগা চৈতন্যকে নিয়ে শোভিতা ধূলিপালার সঙ্গে প্রেমের চর্চা হয়েছে কয়েকবার। এমনটাও গুঞ্জন উঠেছিল, বিয়ে করেছন তারা। এত গেল নাগা চৈতন্যের বিষয়, কিন্তু ফের বিয়ে নিয়ে কী ভাবছেন দক্ষিণী নায়িকা? তিনি কি আবার বিয়ের পিঁড়িতে বসবেন?

এসবের মধ্যেই মায়োসাইটিস নামে এক জটিল রোগে আক্রান্ত হয়েছেন তিনি। এখনো পুরো সুস্থ নন। এদিকে আবারও বিয়ের প্রসঙ্গে মুখ খুলেছেন সামান্থা। রোববার (১৭ ডিসেম্বর) ইনস্টাগ্রামে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে এক আলাপচারিতা বসেছিলেন সামান্থা। সেখানে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। এ সময় তাকে প্রশ্ন করা হয়, আপনি কি দ্বিতীয় বিয়ে করবেন?

জবাবে একটি পরিসংখ্যান তুলে ধরে এ তারকা বলেন, ব্যাপারটা কেমন জানেন, এই মুহূর্তে দেশে প্রথম বিয়ে ভাঙার হার গড় প্রায় ৫০ শতাংশ, তেমনই দ্বিতীয় ও তৃতীয় বিয়েবিচ্ছেদের হার প্রায় ৬৭ শতাংশ ও ৭৩ শতাংশ। সবমিলে পরিসংখ্যানই বলে দিচ্ছে এটা ভুল ভাবনা।

জীবনের যন্ত্রণাদায়ক দুটি বছর সম্পর্কে তিনি বলেন, যখন কঠিন সময় এল, আমার বিয়ে ভাঙল, কর্মজীবন ও ব্যক্তিগত জীবন একসঙ্গে প্রভাবিত হচ্ছিল। এই দুটো সময় আমাকে ঠিক কতটা যন্ত্রণা সহ্য করতে হয়েছে, সেটি কেউ জানেন না। যেসব শিল্পীরা কঠিন অসুখ জয় করে ফিরেছেন, আমি তখন তাদের কথা মনে করতাম। তাদের লড়াইয়ের কাহিনি তখন আমাকে ঘুরে দাঁড়াতে অনুপ্রাণিত করতো।

ইনস্টাগ্রামে ভক্তদের কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন সামন্থা। একজন লেখেন, সবচেয়ে খারাপ একটি বছর শেষ হচ্ছে’। তার কথায় সম্মতি জানিয়ে সামান্থা লিখেন, আমিও তাই অনুভব করছি।’ আরেক ভক্ত প্রশ্ন করেছেন, আপনি কি আবারও বিয়ে করার কথা ভাবছেন? উত্তরে সামান্থা বিয়েবিচ্ছেদের একটি পরিসংখ্যান শেয়ার করে লিখেছেন, ‘এই পরিসংখ্যান অনুসারে এটি খারাপ বিনিয়োগ।

তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ নামে চলচ্চিত্রের সেটে প্রথম পরিচয় ঘটে নাগা-সামান্থার। এরপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেছেন এই জুটি। পরে ২০১৭ সালের ৬ অক্টোবর ভারতের গোয়ার একটি রিসোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নাগা ও সামান্থা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া