বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন জেরিন খান

বিনোদন ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন জেরিন খান

বিনোদন ডেস্ক : 

বলিউড অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে আর্থিক প্রতারণার মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল ভারতের শিয়ালদহ আদালত। শিয়ালদহ আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন এ অভিনেত্রী।

সোমবার (১১ ডিসেম্বর) শিয়ালদহ আদালতে আত্মসমর্পণ করে জামিন পান জেরিন। বিচারক শুভজিৎ রক্ষিত তাকে শর্তসাপেক্ষে অন্তর্র্বতী জামিন দেন। ৩০ হাজার টাকার বন্ডে মিলেছে জামিন। জামিনের শর্ত, আদালতের অনুমতি ছাড়া বিদেশে যেতে পারবেন না তিনি।

তার পরনে ছিল ছাইরঙা ফুলহাতা গেঞ্জি, কালো প্যান্ট। মুখে আকাশি রঙা মাস্ক। চোখ ঢাকা কালো চশমা পরা অবস্থায় এ দিন শুনানিকালে এজলাসের একটি বেঞ্চে বসে ছিলেন জেরিন খান।

তার বিরুদ্ধে অভিযোগ, ২০১৮ সালে কালীপূজার সময়ে উত্তর কলকাতা এবং উত্তর ২৪ পরগনার ছয়টি অনুষ্ঠানে থাকার জন্য একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কাছ থেকে ১২ লাখ রুপি পারিশ্রমিক নেন জেরিন খান।

কিন্তু সেই অনুষ্ঠানগুলোয় অংশ নেননি এ নায়িকা। ওই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার মালিক বিশাল গুপ্তের অভিযোগ, জেরিনকে নিয়ে আসার গোটা ব্যবস্থাপনার পিছনে তাদের প্রায় ৪৫ লাখ রুপি খরচ হয়েছে। যদিও জেরিন আসেননি। অভিনেত্রী অগ্রিম বাবদ ১২ লাখ রুপি নিয়েছিলেন। বাকি অর্থ জেরিনের নিরাপত্তা, বিমান ভাড়া, হোটেল ভাড়া বাবদ খরচ হয়েছে। ২০১৮ সালে জেরিন ও তার সাবেক ম্যানেজারের বিরুদ্ধে নারকেলডাঙা থানায় অভিযোগ দায়ের করেন বিশাল।

এ দিন আদালত চত্বরে বিশালের আরও অভিযোগ, ‘জেরিন অনুষ্ঠানে যোগ না দেওয়ায় তার কাছ থেকে ৪৫ লাখ টাকা ফেরত চাইলে তিনি আমাকে প্রাণে মারার হুমকি দেন। আমাকে মুম্বাই ছাড়তে বাধ্য করা হয়।’ জেরিনের আইনজীবী পবন আগারওয়ালের দাবি, ‘জেরিনের বিরুদ্ধে সমস্ত অভিযোগ মিথ্যা।’

1702346622_zareen

আদালত সূত্রে জানা গেছে, এরই মধ্যে এ মামলায় আদালতে চার্জশিট পেশ করেছে পুলিশ। জেরিনের সাবেক ম্যানেজার আগাম জামিন পেয়েছেন।

তাকে শর্ত দেওয়া হয়েছে, আদালতের অনুমতি ছাড়া অন্য দেশে যেতে পারবেন না অভিনেত্রী। পরবর্তী শুনানির দিন ঠিক করা হয়েছে ২৬ ডিসেম্বর। সেদিনও আদালতে হাজির থাকতে হবে সালমানের নায়িকাকে।

সালমান খানের হাত ধরে বলিউডে খাতা খুলেছিলেন জেরিন। শুরুটা হয়েছিল ২০১০ সালে ‘বীর’সিনেমার মাধ্যমে। তবে নিজেকে ভালো অবস্থানে নিতে পারেননি তিনি। কয়েকটি ছবি করার পর হারিয়ে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া