বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

আওয়ামী লীগের ষড়যন্ত্রের ফসল ওয়ান ইলেভেন সরকার : সালাম

নিজস্ব প্রতিবেদক
আপডেট : সোমবার, ১২ জুন, ২০২৩
আওয়ামী লীগের ষড়যন্ত্রের ফসল ওয়ান ইলেভেন সরকার : সালাম

নিজস্ব প্রতিবেদক : 

সরকারবিরোধী চলমান আন্দোলনরত সব দলকে সরকারের ষড়যন্ত্র থেকে সজাগ থাকার আহ্বান জানিয়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেন, আওয়ামী লীগের ষড়যন্ত্রের ফসল ওয়ান ইলেভেন সরকার। এরা ষড়যন্ত্র করে পরের ঘর নষ্ট করতে পারদর্শী। কিন্তু আওয়ামী লীগ অনেকবার বিএনপিকে ভেঙে দেওয়ার অপচেষ্টা করেছে, তবে সফল হয়নি।

সোমবার (১২ জুন) নয়াপল্টনের ভাসানী ভবনে ঢাকা মহানগর দক্ষিণ ও অঙ্গ সংগঠনের এক যৌথসভায় তিনি এ কথা বলেন। মঙ্গলবার (১৩ জুন) রাজধানীতে বিএনপির পদযাত্রা সফল করতে এই সভার আয়োজন করা হয়।

সর্বমহলে আওয়ামী লীগ প্রত্যাখ্যাত হয়ে এখন ষড়যন্ত্র করে আন্দোলনরত রাজনৈতিক দলগুলোর মাঝে বিভেদ সৃষ্টির অপচেষ্টা করছে দাবি করে সালাম বলেন, তাই আমাদের সবাইকে সাবধান থাকতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সবসময়ই ষড়যন্ত্র করে ক্ষমতায় আসে। ক্ষমতায় এসেই শুরু করে লুটপাট। এ আওয়ামী লীগ বিরোধী দলে থেকে যেমন আগুন সন্ত্রাস করে, ক্ষমতায় থেকেও আগুন সন্ত্রাস করে, জ্বালাও-পোড়াও করে। আর বিরোধী দলের ওপর দায় চাপিয়ে গায়েবি মামলা দিয়ে জেলে ঢোকানো হয়। পাগলও বোঝে বিরোধী দল জ্বালাও-পোড়াও করে না। যেখানে ফেসবুকে সরকারের বিরুদ্ধে কথা বললে নিস্তার নেই, সেখানে জনগণ গাড়িতে আগুন দেবে… তা কেউ বিশ্বাস করে না।

আওয়ামী লীগ যত দ্রুত ক্ষমতা থেকে বিদায় নেবে ততই দেশের জন্য মঙ্গল বলে উল্লেখ করে এই বিএনপি নেতা বলেন, এরা না বিদায় হলে মানুষ না খেয়ে মরবে। এরা বিদায় না হলে বিদেশিদের কাছে আমরা কলঙ্কমুক্ত হব না। গণতন্ত্র ও ভোটাধিকার দেশের জনগণ ফিরে পাবে না।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবী, যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা, মোহাম্মদ মোহন ও মোশাররফ হোসেন খোকনসহ আরও অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া