বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

আইপিএল থেকে দেশে ফিরলেন মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক
আপডেট : বুধবার, ৩ মে, ২০২৩
আইপিএল থেকে দেশে ফিরলেন মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক : 

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন ইংল্যান্ডে অবস্থান করছে। সর্বশেষ দলের সঙ্গে যোগ দিয়েছেন লিটন দাসও। কিন্তু আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলা থাকায় দলের সঙ্গে যোগ দিতে পারেননি বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। অবশেষে ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দিতে বাংলাদেশে ফিরলেন কাটার মাস্টার।

বুধবার (৩ মে) ভারত থেকে বিকেল ৩টা ১৫ মিনিটে স্বস্ত্রীক হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পা রাখেন তিনি।

কোচ রিকি পন্টিংয়ের সঙ্গে মোস্তাফিজের একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে আপলোড করেছে দিল্লি ক্যাপিটালস। ক্যাপশনে তারা লিখেছে, কোচের আশীর্বাদ এবং দলের পক্ষ থেকে আমাদের বাঘের (মোস্তাফিজ) জন্য শুভকামনা। আয়ারল্যান্ডে ভালোভাবে যাও, ফিজ।

এবারের আইপিএল অবশ্য মনে রাখার মতো কাটেনি মোস্তাফিজের। মাত্র দুটি ম্যাচ খেলেছেন তিনি। মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচে ৪ ওভারে ৩৮ দিয়ে উইকেট শিকার করেছিলেন ১টি। আর দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৩ ওভারে ৪১ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য। এরপর আর তাকে একাদশে রাখেনি দিল্লি। এবার তার জাতীয় দলে যোগ দেওয়ার পালা।

মোস্তাফিজকে বিদায় জানাল দিল্লি

দেশে এসে দম ফেলারও ফুরসত নেই মুস্তাফিজের। বৃহস্পতিবারই (৪ মে) ইংল্যান্ডের ফ্লাইট ধরতে হবে তাকে। এর আগে মঙ্গলবার (২ মে) দিবাগত রাতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আজ লন্ডনের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন উইকেটকিপার ব্যাটার লিটন দাস। আইপিএল নিয়ে ব্যস্ত থাকায় তিনিও দলের সঙ্গে ইংল্যান্ডে যেতে পারেননি।

দেশ ছাড়ার সময় নিজের ভেরিফায়েড ফেসবুক পোস্টে নিজের ছবি শেয়ার করে ক্যাপশানে লিটন লিখেছেন, ইংল্যান্ডে যাচ্ছি, আমাকে আপনার প্রার্থনায় রাখবেন।

এদিকে দলের সঙ্গে নেই সাকিব আল হাসান। মাগুরায় ঈদ করা শেষে তিনি চলে গেছেন যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে। তবে পাঁচ মে ইংল্যান্ডে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে তার। আর আইপিএল থেকে ফেরা লিটন দাস গতকাল দিবাগত রাতের ফ্লাইটে লন্ডনে উড়াল দিয়েছেন।

ইংল্যান্ডের চেমসফোর্ডে ৯ মে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ মাঠে গড়াবে। সিরিজের বাকি দুই ম্যাচ ১২ ও ১৪ মে একই মাঠে অনুষ্ঠিত হবে। তিন ম্যাচের এই সিরিজ আইসিসির ওয়ানডে সুপার লিগের অন্তর্ভূক্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া