শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৪ অপরাহ্ন

অ্যাকশন সিরিজ সিটাডেলে গোয়েন্দা চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন প্রতিবেদক
আপডেট : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
অ্যাকশন সিরিজ সিটাডেলে গোয়েন্দা চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

অ্যাকশন ঘরানোর সিরিজ ‘সিটাডেল’-এর মূখ্য ভূমিকায় অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। আর এতে একজন চৌকস গোয়েন্দার ভূমিকায় দর্শকদের সামনে হাজির হবেন দেশি গার্ল। বলাই বাহুল্য এমন খবরে দারুণ উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা ভক্তরা।

করোনাকালে প্রেক্ষাগৃহ কিংবা মাল্টিপ্লেক্সের বিকল্প হিসেবে নিজেদের অবস্থান পাকাপোক্ত করতে মরিয়া হয়ে উঠেছে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলো। সেই ধারাবাহিকতায় ওটিটি প্ল্যাটফর্মগুলো একের পর এক হলিউড-বলিউড এর তারকাদের সঙ্গে চুক্তি সারছেন।

গেল জুলাইয়ে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মাল্টিমিলিয়ন ডলারের চুক্তি করেছে অ্যামাজন প্রাইম।

এবার সেই চুক্তির প্রথম প্রজেক্টের আনুষ্ঠানিক ঘোষণা এলো। জানা গেছে, অ্যাকশন ঘরানোর সিরিজ ‘সিটাডেল’-এর মূখ্য ভূমিকায় অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। আর এতে একজন চৌকস গোয়েন্দার ভূমিকায় দর্শকদের সামনে হাজির হবেন দেশি গার্ল। বলাই বাহুল্য এমন খবরে দারুণ উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা ভক্তরা।

আরও পড়ুন : নির্যাতনের শিকার হয়ে আত্মহত্যা করলেন তেলেগু অভিনেত্রী

বিগ বাজেটের এই সিরিজে প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন রিচার্ড ম্যাডেন ও রোল্যান্ড মোলার। শোনা যাচ্ছে, ভারত, ইতালি ও মেক্সিকো সহ বিশ্বের নানা দেশে হবে এই ওয়েব সিরিজের শুটিং। এটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন অ্যান্টনি রুশো ও জো রুশো।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত সবশেষ সিনেমা ‘দ্য ইস্কাই ইজ পিঙ্ক’। অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর কাজ শেষ করে আনন্দ শীলার বায়োপিক ‘শীলা’তে অভিনয় করবেন পিগি চপস। এছাড়াও নেটফ্লিক্সের ‘দ্য হোয়াইট টাইগার’, ‘ইউ ক্যান বি হিরোস’, ‘কাউবয় নিনজা ভাইকিং’-এর মতো সিনেমাতে দেখা যাবে সাবেক এই বিশ্বসুন্দরীকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: