শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪২ অপরাহ্ন

অমিতাভ বচ্চন ফিরলেন শুটিং স্পট কেবিসির সেটে

বিনোদন প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
অমিতাভ বচ্চন ফিরলেন শুটিং স্পট কেবিসির সেটে
অমিতাভ বচ্চন

গেল কয়েকদিন আগে গুঞ্জন রটেছিলো, ‘কেবিসি’র প্রোমো শুটিংয়ের ইউনিটে দুই সদস্যের করোনা পজিটিভ এসেছে। আর তাতেই রীতিমতো হৈ পড়ে গিয়েছিলো টিনসেল টাউনে। কিন্তু শো’য়ের চ্যানেলের একটি সূত্র জানিয়েছে, এই খবরটি নেহাতই গুঞ্জন ব্যতীত অন্যকিছু নয়।
এরই মধ্যে ‘কৌন বানেগা ক্রোড়পতি’ সিজন ১২ এর প্রোমো সম্প্রচারিত হচ্ছে। আর সেখানে বলিউড শাহেনশাকে বলতে শোনা গেছে, ‘সেটব্যাক’কে ‘কামব্যাক’-এ বদলে দেওয়ার মন্ত্র।
করোনা আতঙ্ককে সাহসে রুপান্তর করে ধীরে ধীরে শুটিংয়ে ফিরছেন সবাই। ইতোমধ্যে বি টাউনে ধারাবাহিক নাটক ও সিনেমার শুটিং শুরু হয়ে গিয়েছে। এবার সকল স্বাস্থ্যবিধি ও নির্দেশনা মেনে ‘কৌন বানেগা ক্রোড়পতি’ সিজন-১২ এর শুটিং শুরু করলেন নির্মাতারা।
করোনার ঝুঁকি এড়াতে স্টুডিওতে নতুন সেট তৈরী করা হয়েছে। আর সেখানেই সোমবার থেকে কেবিসির শুটিং শুরু হয়েছে। এদিন নিজের সোশ্যাল হ্যান্ডেলে কয়েকটি ছবি পোস্ট করে বিগ বি লিখেছেন, ‘২০২০ সালের কৌন বানেগা ক্রোড়পতির (কেবিসি) সিজন ১২ শুরু।’
প্রসঙ্গত, গত ১১ জুলাই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন। মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে টানা ২২ দিন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি। এর কিছুদিন পরেই কেবিসির শুটিংয়ে ফিরেন বলিউডের এই মেগাস্টার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: