বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি হাসপাতালে

রিপোর্টারের নাম
আপডেট : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি হাসপাতালে

বিনোদন ডেস্ক : 

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক জ্যোতিকা জ্যোতি। শনিবার মধ্যরাতে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

রোববার (২৬ নভেম্বর) এ বিষয়টি নিশ্চিত করছেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি অভিনেতা আহসান হাবিব নাসিম।

চিকিৎসকদের সূত্র অনুযায়ী, শরীরে রক্তের প্রদাহ, ইলেকট্রোলাইট ইমব্যালেন্স ও কিডনি সংক্রমণ সহ নানাবিধ উপসর্গ এবং অনিয়ন্ত্রিত ডায়াবেটিস রয়েছে। তার যথাযথ চিকিৎসা এবং রোগ নির্ণয় প্রক্রিয়া চলছে।

বর্তমানে তিনি এন্ডোক্রাইনোলজিস্ট (ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ) ও মেডিসিন বিশেষজ্ঞ এর তত্ত্বাবধানে রয়েছেন। তবে তিনি কমপক্ষে ৪৮ ঘণ্টা অবজারভেশনে থাকবেন।

কয়েকদিন আগেই নিজের অসুস্থতা সম্পর্কে এই অভিনেত্রী বলেছিলেন, নির্বাচনে অংশগ্রহণের ইচ্ছা নেই, কারণ অসুস্থতার কারণে অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও ব্যস্ত সময় পার করা সম্ভব নয় আমার জন্য। আমার এই অসুস্থতা হঠাৎ করেই ভর করে। এই ভালো আছি তো এই খারাপ।

জ্যোতিকা জ্যোতি আয়না, নন্দিত নরকে, অনিল বাগচির একদিন, লাল মুরগির ঝুঁটিসহ অসংখ্য জনপ্রিয় চলচ্চিএ এবং টিভি নাটকে অভিনয়ে মুন্সিয়ানার পরিচয় দিয়েছেন। এছাড়াও সম্প্রতি তিনি গৌতম কৈরীর বঙ্গমাতা চলচ্চিত্রে শেখ ফজিাতুন্নেসা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া