বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৩ অপরাহ্ন

অভিনেতা দীলিপ কুমারের আরও এক ভাই মারা গেলেন করোনায়

যোগাযোগ ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
অভিনেতা দীলিপ কুমারের আরও এক ভাই মারা গেলেন করোনায়
ভাইদের সাথে দীলিপ কুমার

গত ২১ আগস্ট করোনায় আক্রান্ত হয়ে মারা যান দীলিপ কুমারের ভাই আসলাম খান। মাত্র ১১ দিনের ব্যবধানে একই হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন কিংবদন্তি অভিনেতা দীলিপ কুমারের আরেক ভাই এহসান খান।
বুধবার (২ সেপ্টেম্বর) মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯০ বছর।
জানা গেছে, বুধবার রাত ১১ টায় মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এহসান খান। করোনায় আক্রান্ত হওয়ার কারণে গত কয়েক সপ্তাহ ধরে হাসপাতালটিতে চিকিৎসা চলছিলো তার। পাশাপাশি অ্যলাঝাইমা ও হাইপারটেনশনে ভুগছিলেন দীলিপের ছোট ভাই।
২১ আগস্ট করোনায় আক্রান্ত হয়ে একই হাসপাতালে মারা যান দীলিপ কুমারের আরেক ভাই আসলাম খান। মাত্র ১১ দিনে ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যুতে বেশ ভেঙ্গে পড়েছেন বর্ষীয়ান এই চিত্রতারকা। অভিনেতার ভাইয়ের মৃত্যুতে বলিউডে নেমেছে শোকের ছায়া।
গেল মাসেই করোনার উপসর্গ নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন আসলাম খান ও ইহসান খান। সেখানে লালারসের নমুনা পরিক্ষা করা হলে তাদের দু’জনেরই করোনা পজিটিভ আসে। এরপর থেকে ক্রমশই তাদের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। অবশেষে জীবন যুদ্ধে হেরে গিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন দীলিপের দুই ভাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: