শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

অবশেষে শ্রীময়ীকে নিয়ে মধুচন্দ্রিমায় কাঞ্চন

বিনোদন ডেস্ক
আপডেট : বুধবার, ৩ জুলাই, ২০২৪
অবশেষে শ্রীময়ীকে নিয়ে মধুচন্দ্রিমায় কাঞ্চন

বিনোদন ডেস্ক : 

দ্বিতীয় সংসারে আনুষ্ঠানিক বিচ্ছেদের পরই তৃতীয় বিয়ে করেছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। দীর্ঘদিনের প্রেমিকা শ্রীময়ী চট্টরাজের গলাতেই মালা পরিয়েছেন তিনি।

এদিকে বিয়ের ৬ মাস পরে কাঞ্চন মল্লিক নতুন বউকে হানিমুনে মালদ্বীপে নিয়ে গেলেন। সেখানকার ওয়াটার ভিলায় একান্তে সময় কাটাচ্ছেন কাঞ্চন-শ্রীময়ী। মধুচন্দ্রিমার নানান মুহূর্ত শ্রীময়ী সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন।

মঙ্গলবার (২ জুলাই) অভিনেত্রীর পোস্ট করা ভিডিওতে নীল সমুদ্রের পাশে সুইমিং পুলের পানিতে ডুব দিয়ে জলকেলিতে মজতে দেখা গেল কাঞ্চন-শ্রীময়ীকে। ভিডিওতে খালি গায়ে ধরা দিলেন কাঞ্চন। আর শ্রীময়ীকে দেখা গেল কালো বিকিনিতে।

সব মিলিয়ে হানিমুনে গিয়ে জমে উঠেছে কাঞ্চন-শ্রীময়ীর রোম্যান্স। ভিডিও পোস্ট করে ক্যাপশনে শ্রীময়ী লিখেছেন, ‘ভালোবাসা আজ আকাশে-বাতাসে’।

তাদের এ ভিডিও দেখে অনুরাগীরা বেশ প্রশংসায় করেছে। নেটিজেনদের অনেকেই বলছেন, ৫০ পার করেও কাঞ্চন যেন আরও তরুণ আর রোম্যান্টিক হয়ে উঠেছেন। আর শ্রীময়ীও ডুবে রয়েছেন বরের প্রেমে।

এর আগে শ্রীময়ীর শেয়ার করা ভিডিওতে দেখা যায় তারা উইথ পুল ওয়াটার ভিলা বুক করেছেন হানিমুনের জন্য। রিসর্টের নাম না জানালেও জানা যায় ওই ভিলায় এক রাত থাকার জন্য খরচ পড়ে ৫০ হাজার থেকে ১ লক্ষ থাকা।

সোমবার মধুচন্দ্রিমায় যাওয়ার পর লাল বিকিনিতে সুইমিং পুল থেকে ছবি শেয়ার করে করেন শ্রীময়ী। সেই ভিডিওতে দেখা গিয়েছিল তাদের বুকিং করা সেই ওয়াটার ভিলা।

গত ৩০ জুন ছিল অভিনেত্রী শ্রীময়ীর জন্মদিন। রাত ১২টা বাজতেই মা-বাবা ও কাঞ্চনকে নিয়ে জন্মদিনের কেক কাটেন তিনি। দুপুরের মেনুতে ছিল এলাহি আয়োজন। জন্মদিনের কেক, উপহার, খাওয়া দাওয়ার ছবি ভাগ করে নেন তিনি। মলদ্বীপে গিয়েও আরেক দফা কেক কাটেন তিনি। উদযাপনের পাশাপাশি স্বামীর সঙ্গে চারপাশ ঘুরে দেখেন অভিনেত্রী। সেই ছবিও ভাগ করে নেন এই অভিনেত্রী।

অভিনেত্রী অনিন্দিতা দাসকে ভালোবেসে প্রথম সংসার শুরু করেছিলেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা কাঞ্চন মল্লিক। ২০১০ সালে ভেঙে যায় এ সংসার। তাদের সাড়ে সাত বছরের সংসার ছিল। এরপর পিংকি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাঞ্চন। গত ১০ জানুয়ারি ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা।

দ্বিতীয় সংসার ভাঙার এক মাসের মাথায় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেন ৫৩ বছর বয়সি কাঞ্চন। গত ১৪ ফেব্রুয়ারি ২৭ বছর বয়সি এই অভিনেত্রীকে রেজিস্ট্রি বিয়ে করেন তিনি। এরপর সামাজিক রীতি মেনে ২৬ বছরের ছোট শ্রীময়ীকে ঘরে তুলেন কাঞ্চন।

মূলত, পিংকির সঙ্গে সংসার চলাকালীন কাঞ্চনের জীবনে শ্রীময়ীর আগমন ঘটে। পরকীয়ার অভিযোগ, অসম বয়স নিয়ে দারুণভাবে সমালোচনার মুখে পড়েছিলেন কাঞ্চন-শ্রীময়ী। বিয়ের পর এ সমালোচনার আগুন আরো ছড়িয়ে পড়ে। সমালোচনা-বিতর্ক নিয়ে একাধিকবার কথা বলেছেন শ্রীময়ী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া