শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪০ অপরাহ্ন

অবশেষে মুখ খুললেন আলিয়া

যোগাযোগ ডেস্ক
আপডেট : সোমবার, ২০ জুলাই, ২০২০

বলিউড ইন্ডাস্ট্রিতে তারকা সন্তান ও বহিরাগতদের নিয়ে ঝামেলা লেগেই রয়েছে। এই ঝামেলার কারণে কার্যত দুইভাগে ভাগ হয়ে গিয়েছে নেটিজেনরা। স্বজনপ্রীতি ইস্যুতে তুমুল ট্রোল ও সমালোচনা শুরু হয়ে গিয়েছে অন্তর্জালে। এরই মধ্যে বাঘা বাঘা তারকাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন বলিউডের একাংশ। কিন্তু এখনও পর্যন্ত এই বিষয়ে তাদের কাউকেই মুখ খুলতে দেখা যায়নি।

তবে বিষয়টি নিয়ে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন আলিয়া ভাট। অবশেষে কারো নাম না করেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন এই চিত্রতারকা।

রোববার (১৯ জুলাই) নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন আলিয়া। সেখানে তিনি লিখেছেন, ‘সত্যিটা সবসময় সত্যিই হয়, সেটা কেউ বিশ্বাস করুক আর না করুক। অন্যদিকে মিথ্যাটা সর্বদা মিথ্যায় থেকে যায়, সেটা যদি সবাই বিশ্বাস করে তবুও।’

এদিকে নায়িকা কারো নাম উল্লেখ না করেননি বটে। তবে অনেকে ধরেই নিয়েছেন যে, কঙ্গনার মন্তব্যের মোক্ষম জবাব দিয়েছেন মহেশ কন্যা। স্বজনপ্রীতি ইস্যুতে এবারই প্রথম মন্তব্য করলেন রণবীরের মনের মানুষ।

এর আগে এক সাক্ষাৎকারে কঙ্গনা জানান, ‘আলিয়া ভাটকে ‘বি গ্রেড’র অভিনেত্রী হিসেবে অ্যাখায়িত করেন তিনি। শুধু তাই নয়, করণের ক্যাম্পে থেকেও নিজের অবস্থার উন্নতি করতে ব্যর্থ হয়েছেন আলিয়া বলেও মন্তব্য করেছিলেন বলিউডের কুইন।

প্রসঙ্গত, পরিচালক সঞ্জয়লীলা বানসালীর ‘গাঙ্গুবাই কাথিয়াওয়ারি’তে অভিনয় করবেন আলিয়া ভাট। সিনেমটিতে তাকে একটি পতিতালয়ের মালিকের চরিত্রে দেখা যাবে। শোনা যাচ্ছে, খুব শিগগিরই সিনেমার শুটিং শুরু হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: