শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

অন্তরঙ্গ ছবি-ভিডিও ফাঁসে বিপাকে অভিনেত্রী

বিনোদন ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
অন্তরঙ্গ ছবি-ভিডিও ফাঁসে বিপাকে অভিনেত্রী

বিনোদন ডেস্ক : 

ভারতের কন্নড় টেলিভিশনের অভিনেত্রী জ্যোতি রাই। জনপ্রিয় টেলিভিশন সিরিয়াল গুপেদন্ত মনসু-তে জগাথি ম্যাডামের চরিত্রে অভিনয় করে দর্শকদের মাঝে পরিচিত হয়ে উঠেন।

সম্প্রতি অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনার পর মানসিকভাবে ভেঙে পড়েছেন এই অভিনেত্রী।

বির্তকের সূত্রপাত শুরু হয় এক্সয়ের (টুইটার) এক টুইট থেকে, যেখানে এক অজ্ঞাত ব্যক্তি জ্যোতি রাইয়ের ব্যক্তিগত ছবি শেয়ার করার প্রতিশ্রুতি দেন। শুধু শর্ত হল, তার ইউটিউব চ্যানেলে ১ হাজার সাবস্ক্রাইবার করে দিতে হবে। এ টুইট অভিনেত্রীর ভক্তদের নজরে আসলে অনেকে সেই ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার প্রতিবাদ জানান।

জানা যায়, তার ব্যক্তিগত ছবি আর ভিডিও হোয়াটসঅ্যাপের মতো মেসেজিং প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে। জ্যোতি রাইয়ের ব্যক্তিগত ছবি ফাঁসের হুমকি নিয়ে ইতোমধ্যেই পুলিশ তদন্ত শুরু করেছে।

এদিকে ভক্তরা অনেকেই বলছেন জ্যোতি ডিপফেকের শিকার হয়েছেন। পাশাপাশি তাদের দাবি যে বা যারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তাদের গ্রেপ্তার করা হোক। সঙ্গে ভবিষ্যতেও যাতে কারও সঙ্গে এমন ঘটনা না ঘটে, তা নিশ্চিত করুক পুলিশ।

গোপনীয়তা লঙ্ঘন এবং সম্ভাব্য সুনাম ক্ষতির ভয়ে অভিনেত্রী বেঙ্গালুরু সাইবার ক্রাইমে একটি অভিযোগ দায়ের করে বলেন, আমি এই বার্তাগুলি পেয়ে আতঙ্কিত হয়েছি এবং আপনাকে অনুরোধ করছি এই ব্যবহারকারীদের/ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক যাতে আমার ও আমার পরিবারের সুনাম যথাযথ থাকে। দ্রুত ব্যবস্থা নেওয়া হোক, বিপদে আছি।

পর্দায় সাহসী উপস্থিতির জন্য ফ্যাশন আইকন হিসেবে পরিচিত জ্যোতি। তিনি বন্দে বারতাভা কালা-তে অভিনয় করেছেন এবং অন্যান্য ২০টিরও বেশি সিরিয়ালে তাকে দেখা গিয়েছে। তিনি সীতারাম কল্যাণ, গন্ধদা গুড়ি, ৯৯ এবং দিয়া বর্ণপাতালা-এর মতো কন্নড় চলচ্চিত্রে উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করেছেন।

মাত্র ২০ বছর বয়সে বিয়ে করেছিলেন জ্যোতি। প্রথম সংসারে তার একটি পুত্র সন্তান রয়েছে। যদিও এ সংসার ভেঙে গেছে। বর্তমানে পরিচালক সুকু পুরভাজের সঙ্গে সম্পর্কে রয়েছেন। ২০২৩ সালের ২৯ সেপ্টেম্বর সোশ্যাল মিডিয়া পোস্টে এই সম্পর্কের কথা জানান জ্যোতি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া