মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

অনুষ্ঠানে গিয়ে মেজাজ হারালেন কৈলাস খের

বিনোদন ডেস্ক
আপডেট : শুক্রবার, ২৬ মে, ২০২৩
অনুষ্ঠানে গিয়ে মেজাজ হারালেন কৈলাস খের

বিনোদন ডেস্ক : 

সঙ্গীতশিল্পী কৈলাস খের একটি গানের অনুষ্ঠানে গিয়ে মেজাজ হারিয়ে বসলেন। মঞ্চে উঠতেই উদ্যোক্তাদের তুলোধনা করেন তিনি।

২৫ মে থেকে লখনউতে শুরু হয়েছে এই ‘খেলো ইন্ডিয়া ইউনিভার্সিটি গেমস’ যা শেষ হবে আগামী ৩ জুন। এখনও পর্যন্ত ভারতের সব থেকে বড় খেলা সংক্রান্ত অনুষ্ঠান এই ‘খেলো ইন্ডিয়া’ বলেই প্রচার করেছেন এর আয়োজকেরা। সারা দেশের প্রায় ২০০ বিশ্ববিদ্যালয়ের চার হাজারেরও বেশি ক্রীড়াবিদ এই অনুষ্ঠানে যোগ দেন। সম্প্রতি টুর্নামেন্টটির উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রায় দশ দিন ধরে চলা এই অনুষ্ঠানে খেলাধুলোর পাশাপাশি হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানেই গাইতে গিয়ে রুদ্রমূর্তি ধরলেন কৈলাস।

তবে অনুষ্ঠানে গিয়ে আয়োজকদের বিরুদ্ধে ব্যবস্থাপনা ও খারাপ আচরণের জন্য ক্ষোভ প্রকাশ করেছেন গায়ক। তারই বেশ কিছু মুহূর্ত প্রকাশ হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

মঞ্চে কৈলাসকে বলতে শোনা যায়, এক ঘণ্টা ধরে অপেক্ষা করছি, বেশি চালাকি না দেখিয়ে একটু ভদ্রতা শিখুন। কী ধরনের অনুষ্ঠান এই খেলো ইন্ডিয়া? এরা তো কাজটাই পারে না! মাইকের মধ্যেই চিৎকার করতে থাকেন তিনি।

আরও একটা ভিডিওতে শোনা যায়, শিল্পী বলছেন, যখন আমাকে অনুষ্ঠান করতে ডেকেছেন, তা হলে আগামী এক ঘণ্টা আমার। আমি আমার দর্শক ও মাতৃভূমির সম্মান করি। তবে উদ্যোক্তরা একেবারেই ভাল নয়।

এদিকে ২৫ মে একটি টুইটে খেলা ও সঙ্গীতকে একসঙ্গে যুক্ত করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানিয়ে একটি পোস্ট করেন কৈলাস খের। নিজের পোস্টে কৈলাস লিখেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ খেলাধুলা এবং সঙ্গীতকে একসঙ্গে যুক্ত করার উদ্যোগ নেওয়ার জন্য। কারণ যুগে যুগে এদেশে উভয় ধারাকেই হালকাভাবে নেওয়া হয়েছে।

পরে খেলো ইন্ডিয়াকে ট্যাগ করে গায়ক লিখেছেন, কিছু অবিস্মরণীয় মুহুর্তের মধ্যে গুরুত্বপূর্ণ সেই মুহূর্ত, যখন আমাদের অনুরোধে উত্তরপ্রদেশের অতিরিক্ত মুখ্য সচিব ক্রীড়া ও যুব বিষয়ক কর্মকর্তা যোগ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া