বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

অনন্যার ব্যাগের দাম সাড়ে ৬ লাখ!

বিনোদন ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
অনন্যার ব্যাগের দাম সাড়ে ৬ লাখ!

বিনোদন ডেস্ক : 

সাধারণত দৃষ্টিনন্দন ও বিলাসী জিনিসপত্র ব্যবহার করেন শোবিজ অঙ্গনের তারকারা। এসব কারণে মাঝেমধ্যে আলোচনায়ও উঠে আসেন তারা। এদিকে থেকে বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডেও কম যান না। পোশাক থেকে সাজসরঞ্জাম, বলিউড এই অভিনেত্রী সবকিছুই দর্শকের নজর কাড়ে। অভিনয় জগতে হাতেখড়ি হওয়ার পর থেকেই দর্শকদের একের পর এক ধামাকাদার সিনেমা উপহার দিলেও ফ্যাশনের দিক থেকেই তিনি আলোচনায় থাকেন বেশি। কয়েক দিন আগে ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেন এই অভিনেত্রী।

ছবিতে দেখা যায়, পিংক কালারের ব্লেজার পরে আছেন অনন্যা, হাতে রয়েছে সোনালি রঙের ছোট্ট একটি ব্যাগ।

এর ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘জীবন প্লাস্টিক, এটি দুর্দান্ত। ’ এসবই ঠিক ছিল। কিন্তু ব্যাগটির দাম প্রকাশ্যে আসার পর জোর চর্চায় পরিণত হয়েছে।

বলিউড শাদি ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, যুক্তরাষ্ট্রের বিলাসবহুল ব্র্যান্ড জুডিথ লেইবার ব্যাগটি তৈরি করেছে। ব্যাগটি তৈরিতে স্বর্ণ ব্যবহার করা হয়েছে। বর্তমানে এ ব্যাগের দাম ৫ হাজার ৯৯৫ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ৬ লাখ ৪৯ হাজার টাকার বেশি।

জানা যায় ইন্ডিয়ানস মোস্ট স্টাইলিস্ট ২০২৩’র অ্যাওয়ার্ড শোতে গোলাপি রঙের আউট ফিট পরেই হাজির হয়েছিলেন অনন্যা। এদিন তিনি জিতে নেন ‘মোস্ট স্টাইলিশ উইথ আইকন’ অ্যাওয়ার্ড। ফুচিয়া গোলাপি ব্লেজারসহ একরঙা পোশাক বেছে নিয়েছিলেন এই অভিনেত্রী।

২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অনন্যা পাণ্ডে। তারপর বেশ কিছু সিনেমায় দেখা গেছে তাকে। অনন্যা পাণ্ডে অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাইগার’। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন বিজয় দেবরকোন্ডা।

উল্লেখ্য, খুব শীঘ্রই এই অভিনেত্রীকে দেখা যাবে ‘ড্রিম গার্ল ২’ ছবিতে। এই প্রথমবার পর্দায় জুটি বাঁধতে চলেছেন আয়ুষ্মান খুরানা এবং অনন্যা পাণ্ডে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই সিনেমার টিজার। জানা গেছে এই সিনেমায় মেয়েদের পোশাক বানাতে দেখা যাবে অভিনেতাকে। আপাতত ছবির কাজ নিয়ে ভীষণ ব্যস্ত অনন্যা-আয়ুষ্মান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া